ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘আমিতো পড়তে পারতাম না’ বলেই কান্না (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৭
‘আমিতো পড়তে পারতাম না’ বলেই কান্না (ভিডিও) ‘অক্ষর’-এর একটি দৃশ্যে সাফা কবির

একটি প্রেমের শুরু, দু’জনের মধ্যে ভুল বোঝাবুঝির সৃষ্টি করে অন্যজন, ২৫ বছরের দুরত্ব— এই নিয়ে স্বল্পদৈর্ঘ্য ছবি ‘অক্ষর’। ২৬ মিনিট ব্যাপ্তির ছবিটি এখন সবার জন্য উন্মুক্ত। 

নিরক্ষর প্রেমিকা জীবন সায়হ্নে এসে টের পায় প্রেমিকের ভালোবাসা, ততদিনে নিখোঁজ প্রেমিক, প্রেমিকাও ঘর বাঁধে অন্যত্র, আছে সন্তান। এমন সঙ্কটাপন্ন মুহুর্তে প্রেমিকের খোঁজে বের হয় বৃদ্ধা প্রেমিকা।

তরুণ নির্মাতা ভিকি জাহেদ নিজের চিত্রনাট্যে এমন গল্প নিয়ে তৈরি করেছেন ‘অক্ষর’। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয় এটি। এটি নির্মাতার পাঁচ নম্বর স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। এর আগে ‘মোমেন্টস’, ‘মায়া’, ‘অবিশ্বাস’ ও ‘দেয়াল’ তৈরি করে নজর কাড়েন ভিকি।  

ছবিটিতে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান, সাফা কবির ও তাহসিন অহনা। নাটক-টেলিছবির পর জোভান ও সাফা প্রথমবার একসঙ্গে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করলেন।

ছবিটি নিয়ে ভিকি জাহেদ বলেন, ‘এটি বিশুদ্ধ আবেগের গল্প। এর মধ্যে দর্শক খুঁজে পাবেন লুকিয়ে থাকা একটি ভালোবাসার গল্প। যে আবেগ মানুষকে সকল বাধা-বিপত্তি অতিক্রম করে প্রিয়জনকে জয় করার সাহস যোগায়’।

স্বল্পদৈর্ঘ্য ছবিটিতে গান রয়েছে দুটি। কণ্ঠ দিয়েছেন মাহামুদ হায়েৎ অর্পণ, নাফিজা জাহান ও উপমা আহমেদ। সংগীত পরিচালনা করেছেন অর্পণ। আহমেদ প্রডাকশনসের ব্যানারে ‘অক্ষর’ প্রযোজনা করেছেন তাসনিয়া আতিক ও মিনহাজ আহমেদ। পরিবেশনায় টাইগার মিডিয়া।  

* দেখুন স্বল্পদৈর্ঘ্য ছবি ‘অক্ষর’: 

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad