ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

মুনের মিউজিক ভিডিওতে স্নিগ্ধ ঢাকা 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৭
মুনের মিউজিক ভিডিওতে স্নিগ্ধ ঢাকা  অটামনাল মুন, সুজানা কবির ও নাভিদ মুনতাসির (ছবি: সংগৃহীত)

ঢাকা শহরকে নিয়ে গান বেঁধেছেন অনেকেই। সেগুলোতে গীতিকবিরা ফুটিয়ে ‍তুলেছেন শহরকে ঘিরে তাদের নানা রকম অভিব্যক্তি। এবার অটামনাল মুনের একটি মিউজিক ভিডিওতে তুলে ধরা হয়েছে স্নিগ্ধ ঢাকা শহরের রূপ। তবে গানের কথায় শহর নেই, আছে ব্যক্তি প্রেমের বহিঃপ্রকাশ।  

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয়েছে মুনের গাওয়া ‘তুই কি আমার সুখের থাকার অসুখ হবি’ গানটির ভিডিও।  

মিউজিক ভিডিওর দৃশ্যে সুজানা কবির ও নাভিদ মুনতাসির (ছবি: সংগৃহীত)গান ও ভিডিও নিয়ে মুন বাংলানিউজকে বলেন, ‘প্রবাস থেকে একটি মেয়ের ঢাকায় আসা এবং তার চোখে, তার ক্যামেরার চোখে আমাদের প্রিয় শহরের সৌন্দর্য তুলে ধরা হয়েছে ভিডিওতে।

একইসঙ্গে গানের কথার সঙ্গে মিল রেখে ব্যক্তিগত প্রেমের বহিঃপ্রকাশগুলোও উপস্থাপন করা হয়েছে। আমি সাধারণত যে ধরনের গান করি, এটিও তেমনই। এতে বাড়তি আকর্ষণ যোগ করেছে ভিডিওটি। ’ 

মুন জানান, ‘তুই কি আমার সুখে থাকার অসুখ হবি’ গানটি লিখেছেন আসিফ ইকবাল। সুর দিয়েছেন মুন ও শুভ। এতে মডেল হয়েছেন নাভিদ মুনতাসির ও সুজানা কবির। ভিডিওটি তৈরি করেছেন শাহরিয়ার পলক। ‘আসিফের কথায় মুনের গান সিজন ২’ প্রজেক্টের প্রথম গান এটি।  

* ‘তুই কি আমার সুখে থাকার অসুখ হবি’ গানের ভিডিও:

 বাংলাদেশ সময়: ১৩১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৭
এসও  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।