ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সাবেরীকে ভুল স্বীকার করতে বললেন ইলোরা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৭
সাবেরীকে ভুল স্বীকার করতে বললেন ইলোরা ইলোরা গহর ও সাবেরী আলম (ছবি: সংগৃহীত)

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস তথা অমর একুশে ফেব্রুয়ারিকে কেন্দ্র করে অভিনেত্রী সাবেরী আলমের দেওয়া ‘দ্বিমুখী’ বক্তব্যের ভিডিওটি এখন ভাইরাল। এ প্রসঙ্গে কথা বলেছেন আরেক জনপ্রিয় অভিনয়শিল্পী ইলোরা গহর। এমন বক্তব্যের পরিপ্রেক্ষিতে সাবেরীকে ‘ভুল স্বীকার’ ও ‘দুঃখ প্রকাশ’ করার জন্য আহবান করেছেন ইলোরা। 

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে ইলোরা গহর নিজের ফেসবুকে এ সংক্রান্ত একটি ভিডিও আপলোড করেছেন। এখানে তিনি সাবেরীকে উদ্দেশ্য করে বলেছেন, ‘…আমরা শিল্পীরা মনে করি, আপনি যে ভুলটা করেছেন সেটা অজান্তে করেছেন।

আমরা আপনার পাশে আছি। এই ভুলটা যাতে আর কেউ না করে, অজান্তে বলা ভুলের জন্য সরি হতে অসুবিধা নেই। আমার মনে হয়, ভুল স্বীকার করলে আপনাকে সবাই বাহবা দেবে, অসম্মান কেউ করবেনা। আপনি একজন গুণী শিল্পী…। ’

ইলোরার মতে, শহীদ মিনারের মূল বেদীর পবিত্রতা রক্ষা করার দায়িত্ব সবার। সেখানে জুতা পরে যাওয়া উচিত নয়। এ জন্য মূল বেদীর বাইরে জুতার রাখার ব্যবস্থা করতে পারে কর্তৃপক্ষ।  

* সাবেরী আলমের বিতর্কিত মন্তব্য:

* ইলোরা গহরের বক্তব্য: 
 
বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৭
এসও  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।