ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

খেলনা নয়, বাস্তবতার সঙ্গে খেলে বেড়ে উঠেছেন শাহরুখ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৭
খেলনা নয়, বাস্তবতার সঙ্গে খেলে বেড়ে উঠেছেন শাহরুখ শাহরুখ খান (ছবি: সংগৃহীত)

যার ছবি বক্স অফিসে শত কোটির ব্যবসা করছে, রাজপ্রাসাদে বসবাস, যাকে একনজর দেখার জন্য সহসাই জমে যায় লাখো উৎসুক জনতা— সেই মানুষটার ছেলেবেলা ছিলো না আটদশজন শিশুর মতো। খেলার জন্য নাকি একটি খেলনাও ছিলো না ওর! এ কারণে এখন সন্তানদের খেলনা দিয়ে খেলা করেন তিনি। কথা হচ্ছে, বলিউড সুপারস্টার শাহরুখ খানকে নিয়ে।

সম্প্রতি ইন্ডিয়ান এক্সপ্রেসে প্রকাশিত এক সাক্ষাৎকারে ‘চেন্নাই এক্সপ্রেস’খ্যাত এই তারকা বলেন, ‘আমার বয়স এখন ৫১। ১৪/১৫ বছর বয়সে আমি বাবাকে হারিয়েছি।

২৫ বছর বয়সে মা চলে যান না ফেরার দেশে। এ শূন্যতা আজও পূর্ণ হয়নি। কারোর বাবা-মা খুব জলদি মারা গেলে সে তখন দ্রুত বড় হতে থাকে। সে সময় খেলনা নিয়ে নয়, বাস্তব পৃথিবী নিয়ে খেলা শুরু করতে হয়। ’

বলিউড বাদশাহ আরও বলেন, ‘আমি আমার সন্তানদের খেলনা নিয়ে খেলা করি। যা দেখে অনেকেই ভাবেন আমি হয়তো ভালো একজন বাবা তাই এমনটি করি। কিন্তু এটি সত্যি নয়, কারণ আমি এমন একজন বাবা, ছেলেবেলায় খেলার জন্য যার কোনো খেলনা ছিলো না। ’      

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।