ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আবৃত্তি অ্যালবাম ‘অবুঝ জাদুঘর’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৭
আবৃত্তি অ্যালবাম ‘অবুঝ জাদুঘর’ ছবি: সংগৃহীত

 ‘একটা স্মৃতি জাদুঘর তৈরী হবে/মন যোগান দেবে উপকরণ/তো শুরু হলো জোগাড়-যন্তর/প্রথমেই উঁচু করা হলো শৈশবের ঢাকনি/কিন্তু তলায় পাওয়া গেলো/কিছু তুষারহিম আর শিখাময সমীকরণ’— এমন কিছু কবিতা নিয়ে প্রকাশ হয়েছে আবৃত্তির অ্যালবাম ‘অবুঝ জাদুঘর’।

কবি ও মিডিয়া ব্যক্তিত্ব রেজাউদ্দিন স্টালিনের লেখা কবিতাগুলো আবৃত্তি করেছেন ডালিয়া আহমেদ, ড. শাহাদাৎ হোসেন নিপু ও আহকামউল্লাহ। অমর একুশে গ্রন্থমেলা উপলক্ষে ২০ ফেব্রুয়ারি বিকেল ৪টায় বাংলা একাডেমি প্রাঙ্গনে ই.বি.সল্যুশন্স লিমিটেডের ই বুক প্ল্যাটফর্ম বইঘর প্যাভিলিয়নে বইটির মোড়ক খোলা হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলা একাডেমির মহাপরিচালক শামসুজ্জামান খান। বিশেষ অতিথি ছিলেন  কবি হাবীবুল্লাহ সিরাজী। উপস্থিত ছিলেন ই.বি.সল্যুশন্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রাফিউর রহমান খান ইউসুফজাই, বাংলাঢোল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এনামুল হক, আবৃত্তি শিল্পী ড.শাহাদাৎ হোসেন নিপু, গীতিকবি শহীদুল্লাহ ফরায়েজী প্রমুখ। ‘অবুঝ জাদুঘর’ প্রকাশ করেছে বাংলাঢোল।  

বাংলাদেশ সময়: ১২০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।