ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

স্বামী ও প্রাক্তন প্রেমিকের ‘রেঙ্গুন’ নিয়ে কারিনার মত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৭
স্বামী ও প্রাক্তন প্রেমিকের ‘রেঙ্গুন’ নিয়ে কারিনার মত কারিনা কাপুর খান ও ‘রেঙ্গুন’ ছবির পোস্টার

ক’দিন পরেই মুক্তি পাবে বিশাল ভরদ্বাজ পরিচালিত ‘রেঙ্গুন’। এ উপলক্ষ্যে রোববার (১৯ ফেব্রুয়ারি) ছবিটির বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়েছিলো। যেখানে উপস্থিত ছিলেন সাইফ আলি খানের স্ত্রী কারিনা কাপুর খান।

আর সেখানেই স্বামী ও প্রাক্তন প্রেমিক শহিদ কাপুরের অভিনীত ছবিটি দেখে নানা মত প্রকাশ করেছেন বলিউডের এই অভিনেত্রী।

৩৬ বছর বয়সী এই অভিনেত্রী বলেন, এ বছরের সেরা ছবি হতে পারে ‘রেঙ্গুন’।

এটি আমার পছন্দের পরিচালক বিশাল ভরদ্বাজের নির্মিত। যার পরিচালিত ‘ওমকারা’ ছবিতে ল্যাংরা তেয়াগি চরিত্রে অভিনয় করে সমালোচিত হয়েছিলেন সাইফ। আমার মতে, এবারও হয়তো দর্শকরা সাইফের থেকে একটু বেশি আশা করছেন। কারণ ‘রেঙ্গুন’এ রুস্তম রুসি বিলমোরিয়া চরিত্রটিকে নিয়ে তাদের মধ্যে বেশ কৌতুহল দেখা যাচ্ছে।  

দ্বিতীয় বিশ্বযুদ্ধের প্রেক্ষাপট নিয়ে তৈরি ‘রেঙ্গুন’এ খলচরিত্রে অভিনয় করেছেন সাইফ। এ প্রসঙ্গে ‘হিরোইন’খ্যাত এই তারকা আরও বলেন, বিশালের পরিচালিত ছবির খলচরিত্রগুলো সবসময় একটু আকর্ষনীয় হয়। এছাড়া তার এবারের ছবিতে অভিনয় করেছেন বলিউডের তিন নক্ষত্র। যারা নিজেদের সেরাটাই দেওয়ার চেষ্টা করে যাচ্ছে। সেই সঙ্গে আমি এটিও মনে করি, তাদের কিছু হারাতে পারবে না। কেননা তারা বলিউড ইন্ড্রাস্টির সেরা অভিনেতা।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad