ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

একুশের বিশেষ নাটক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৭
একুশের বিশেষ নাটক ‘লাল রঙের গল্প’ নাটকের দৃশ্যে তৌকীর আহমেদ ও বিপাশা হায়াত

জামিল একটি অদ্ভুত প্রশ্নের পেছনে ছুটছে। চল্লিশ বছর বয়সের মানুষটি খুঁজে বেড়াচ্ছে রাফসানজানী নামের এক শতবর্ষী দার্শনিককে, যিনি নির্বাসনে আছেন দুই যুগ ধরে। কেবল ফেব্রুয়ারি এলেই দর্শন মেলে। জামিলের স্ত্রী লিলির জন্য সংসারের প্রতিটি দিন সংকটময়। স্বামীর প্রমোশন নেই, মনযোগ নেই, কোনো ভাল খবর নেই, সংসারে কোনো উৎসব নেই।

লিলি সংসারের হাল ধরতে চাকরির সন্ধানে নামলো। স্পোকেন ইংলিশের কোর্স করলো, কাপড় ধোঁয়ার পাউডারের বিজ্ঞাপন করে টাকা আয়ের কথা ভাবলো।

কিন্তু সবকিছু যেন তার বিশ্বাস ও শেকড়ের বিপরীতে চলে যাচ্ছে। সে জামিলের প্রশ্নের উত্তরের জন্য অপেক্ষা করে সব বাদ দিয়ে।

এমন গল্পের একটি নাটকে অভিনয় করেছেন তৌকীর আহমেদ ও বিপাশা হায়াত দম্পতি। দীর্ঘদিন পর একসঙ্গে পর্দায় পাওয়া যাবে এই দু’জনকে।

আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) দুপুর ১২টা ২০ মিনিটে এনটিভিতে প্রচার হবে একুশের বিশেষ নাটক ‘লাল রঙের গল্প’।

মাহমুদ দিদারের রচনা ও পরিচালনায় নাটকে তৌকির ও বিপাশার পাশাপাশি আরও আছেন বিপাশা আনোয়ার, মনির জামান, শারমিন আক্তার, খন্দকার হিমেল, কাব্য প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৭
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।