ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

মেয়েকে নিয়ে সাইফ-কারিনার দ্বন্দ্ব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৭
মেয়েকে নিয়ে সাইফ-কারিনার দ্বন্দ্ব কারিনা কাপুর খান, সাইফ আলি খান ও সারা আলি খান (ছবি: সংগৃহীত)

এ কথা সকলের জানা যে, করণ জোহর প্রযোজিত ছবির মধ্য দিয়ে বলিউডে পা রাখতে যাচ্ছেন সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান। যেখানে তার সহশিল্পী হিসেবে থাকবেন আলিয়া ভাট। এ নিয়ে নারাজ সাইফ। কেননা আলিয়ার সঙ্গে সারার অভিষেক হোক সেটি মোটেও চান না বলিউডের এই অভিনেতা।

অন্যদিকে করণের ছবিতে সারা অভিনয় করবে ভেবেই বেজায় খুশি সাইফপত্নি কারিনা কাপুর খান। আর এ নিয়েই দু’জনের মধ্যে শুরু হয়েছে মতবিরোধ।

সাইফের একটি ঘনিষ্ঠ সূত্র জানান, সারার ক্যারিয়ার নিয়ে সাইফ-কারিনার মধ্যে কিছুটা মতবিরোধ হয়েছে। ‘রেস’খ্যাত এই তারকা চায় না তার মেয়ের বলিউড অভিষেক আলিয়ার সঙ্গে হোক। কেননা বলিউডের অনেকেই মনে করেন বড় বড় ছবিগুলোতে আলিয়াকে নেওয়ার জন্য তার নাম সুপারিশ করে থাকেন করণ। যা সাইফের মোটেও পছন্দ নয়। এছাড়া তিনি চান না তার মেয়ের ক্যারিয়ারের ওপর অন্য কারও প্রভাব পড়ুক। তিনি মনে করেন সারার আরও আত্মনির্ভশীল হওয়া উচিত।

ওই সূত্র আরও জানান, বেবো সাইফের চিন্তা বুঝতে পারেন। ৩৬ বছর বয়সী এই অভিনেত্রী মনে করেন করণের সঙ্গে একটি ছবি করলে সারার ক্যারিয়ারের কোনো ক্ষতি হবে না। এমনকি তিনি সাইফকে ওয়াদা করেছেন যে সারার ক্যারিয়ারে করণের কোনো প্রভাব পড়বে না।
 
বাংলাদেশ সময়: ১৪১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।