ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জাহাঙ্গীরনগরে ‘কনডেমড সেল’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০১৭
জাহাঙ্গীরনগরে ‘কনডেমড সেল’ ‘কনডেমড সেল’ নাটকের দৃশ্য (ছবি: সংগৃহীত)

‘নিঃশব্দ থামাও, থামাও এই মর্মঘাতী করুণ বিনাশ’—  স্লোগান নিয়ে চলছে জাহাঙ্গীনগর থিয়েটার আয়োজিত ৯ দিনব্যাপী নাট্যোৎসব। উৎসবের চতুর্থদিন (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় থাকছে আয়োজক দলের নাটক ‘হাত হদাই’-এর প্রদর্শনী। উৎসবে আরও তিনটি নাটক দেখার সুযোগ পাবেন দর্শক।  

নাট্যোৎসবের পঞ্চম দিন (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সেলিম আল দীন মুক্তমঞ্চে প্রাঙ্গণেমোর-এর নাটক ‘কনডেমড সেল’ মঞ্চস্থ হবে। এটি লিখেছেন অনন্ত হিরা ও নির্দেশনা দিয়েছেন আউয়াল রেজা।

‘কনডেমড সেল’ দলটির ১০ম প্রযোজনা।  

এতে অভিনয় করেছেন নূনা আফরোজ, অনন্ত হিরা, আউয়াল রেজা, রামিজ রাজু, জাহিদুল ইসলাম, মাইনুল তাওহীদ, সবুক্তগীন শুভ, শুভেচ্ছা, তুহিন, সুজন, সোহাগ, সুজয় ও প্রকৃতিসহ আরো অনেকে।  

এদিকে ৮ ফেব্রুয়ারি  থিয়েটার আর্ট ইউনিট মঞ্চস্থ করবে নাটক ‘কোর্ট মার্শাল’। ৯ ফেব্রুয়ারি থাকছে জাহাঙ্গীরনগর থিয়েটারের নাটক ‘ট্রেন টু পাকিস্তান’। ১০ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে তাদের পুনর্মিলনী। ১১ ফেব্রুয়ারি ‘মধ্যরাতের কবিতা ও গান’-এর মধ্য দিয়ে শেষ হবে এই আয়োজন।  

বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।