ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রূপালি পর্দায় দীপিকার সঙ্গে শহিদের সৎ ভাই

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৬ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৭
রূপালি পর্দায় দীপিকার সঙ্গে শহিদের সৎ ভাই দীপিকা পাড়ুকোন, (ডানে) শহিদ কাপুরের সঙ্গে ঈশাণ খাত্তার

বলিউড অভিনেতা শহিদ কাপুরের সৎ ভাই ঈশাণ খাত্তারের অভিষেক হবে কোন ছবির মাধ্যমে তা নিয়ে কতোই না জল্পনা হলো। অবশেষে এতোদিনে সত্যি খবরটা বেরিয়ে এলো।

ইরানের বিখ্যাত নির্মাতা মাজিদ মাজিদির আন্তর্জাতিক ছবির মাধ্যমে বড়পর্দায় যাত্রা শুরু করলেন ঈশাণ। সোমবার (২৩ জানুয়ারি) থেকে দক্ষিণ ভারতে ‘বিয়ন্ড দ্য ক্লাউডস’ নামের ছবিটির চিত্রায়নে অংশ নিচ্ছেন ২১ বছর বয়সী এই তরুণ।

মুম্বাই আর জয়পুরেও এর কাজ হবে।

ঈশাণের চরিত্রটি প্রসঙ্গে এ ছবির প্রযোজক শারীন মান্ত্রি কেডিয়া মুম্বাই মিররকে জানিয়েছেন, গল্পটা যে শহরের সেখানকার সঙ্গে ছেলেটার নিবিড় সম্পর্ক রয়েছে। ভাই ও বোনকে ঘিরেই সাজানো হয়েছে কাহিনি।

গল্পের ভাই চরিত্রটি যথাযথভাবে ফুটিয়ে তুলতে সক্ষম এমন একজন প্রতিভাবান অভিনেতা খুঁজে বের করার জন্য কাস্টিং ডিরেক্টর হানি ত্রিহানকে দায়িত্ব দিয়েছিলেন মাজিদ মাজিদি। লুক টেস্টে ঈশাণকেই যুতসই মনে হয়েছে তার।

গত বছর সামাজিক যোগাযোগমাধ্যমে মাজিদ মাজিদির সঙ্গে তোলা দীপিকা পাড়ুকোনের সাজগোজহীন কয়েকটি ছবি ফাঁস হয়। এ প্রসঙ্গে তার কাছে ভারতীয় সাংবাদিকরা জানতে চাইলে তিনি শুধু বলেছিলেন, ‘তাড়াতাড়ি জানতে পারবেন। ’

ধারণা করা হচ্ছে, ‘বিয়ন্ড দ্য ক্লাউডস’ই মাজিদ মাজিদির পরিচালনায় দীপিকার সেই ছবি। ফলে শহিদের সৎ ভাইয়ের সঙ্গে দেখা যাবে ৩১ বছর বয়সী এই অভিনেত্রীকে। তবে তার চরিত্রটি সম্পর্কে কিছু জানা যায়নি।

মজার বিষয় হলো, সঞ্জয়লীলা বানসালির ‘পদ্মাবতী’তে দীপিকাকে দেখা যাবে শহিদের চরিত্রে। তারা অভিনয় করছেন যথাক্রমে ছিত্তোরের রানী পদ্মাবতী ও তার স্বামী রাওয়াল রতন সিং চরিত্রে। এ ছাড়াও আছেন রণবীর সিং।

ঈশাণ হলেন শহিদের সৎ মা নীলিমা আজিম ও তার স্বামী রাজেশ খাত্তারের পুত্র। ‘বাহ! লাইফ হো তো অ্যায়সি’ (২০০৫) ছবিতে শিশুশিল্পী হিসেবে তাকে দেখা গেছে। গত বছর শহিদের ‘উড়তা পাঞ্জাব’-এ সহকারী পরিচালকের কাজ করেছেন তিনি। এটি যৌথভাবে প্রযোজনা করেন করণ জোহর ও অনুরাগ কাশ্যাপ।

এ কারণে শোনা যাচ্ছিলো, করণ জোহর প্রযোজিত ছবিতে অভিনয় করবেন ঈশাণ। হলিউডের ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’ কিংবা মারাঠি সুপারহিট ‘সায়রাত’-এর হিন্দি রিমেকে বলিউডের আরেক অভিনেতা সাইফ আলি খানের কন্যা সারা আলি খানের নায়ক হিসেবে তাকে দেখা যাওয়ার গুঞ্জনও ছড়িয়েছে।

কিন্তু সবই শেষ পর্যন্ত গুজবের মধ্যে সীমাবদ্ধ ছিলো। অবশেষে ক’দিন আগে ঈশাণের একটি হাসিখুশি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে শহিদ লিখেছেন, ‘এই ছেলেটা ওড়ার জন্য প্রস্তুত! ও আমাদের গর্বিত করছে। ’ এর মাধ্যমে নিশ্চিত হওয়া গেছে, এবার সত্যি সত্যি নায়ক হচ্ছেন এই সুদর্শন।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।