ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নামে ‘এলএলবি’ থাকায় বিপাকে ‘জলি এলএলবি টু’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০২ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৭
নামে ‘এলএলবি’ থাকায় বিপাকে ‘জলি এলএলবি টু’ ‘জলি এলএলবি টু’ ছবিতে অক্ষয় কুমার

অক্ষয় কুমারের আদালত নির্ভর ছবি ‘জলি এলএলবি টু’ পড়েছে বিপাকে। কারণ আদালত প্রাঙ্গণে তাস খেলা ও নাচানাচির কয়েকটি দৃশ্য দেখা গেছে এর ট্রেলারে। এগুলো আইনজীবীদের হেয় করেছে বলে অভিযোগ উঠেছে।

এ কারণে ছবিটির নাম থেকে ‘এলএলবি’ বাদ দেওয়ার জন্য বোম্বে উচ্চ আদালতে একটি পিটিশন দাখিল করেছেন অ্যাডভোকেট অজয় কুমার এস ওয়াঘমারে। তার দাবি, ভারতীয় আইন পেশার যে সুনাম রয়েছে তা কলঙ্কিত করেছে এসব দৃশ্য।

সামাজিক যোগাযোগমাধ্যম এবং টিভি চ্যানেলগুলোতে ছবিটির ট্রেলার প্রচার বন্ধ করারও আহ্বান জানিয়েছেন অ্যাডভোকেট অজয় কুমার এস ওয়াঘমারে। আগামী ২৪ জানুয়ারি তার পিটিশন নিয়ে আদালতে শুনানি হবে।

সুভাষ কাপুর পরিচালিত ‘জলি এলএলবি টু’ ছবিতে অসাধু আইনজীবী জগদীশ মিশ্র চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার। তবে খুব গুরুত্বপূর্ণ একটি মামলা হাতে নেওয়ার পর বদলে যান তিনি। এটি হলো আদালত নির্ভর গল্প নিয়ে সাজানো কমেডি ছবি ‘জলি এলএলবি’র (২০১৩) সিক্যুয়েল।

আগের ছবিতে আইনি লড়াইয়ে জেতার জন্য জলি নামের এক রসিক উকিলের মজার কান্ড দেখা গেছে। এতে জলি জগদীশ ত্যাগী চরিত্রে ছিলেন আরশাদ ওয়ারসি। এবার জলি জগদীশ মিশ্রর ভূমিকায় অাছেন অক্ষয় কুমার। তার বিপরীতে পুষ্প পান্ডে হিসেবে আছেন হুমা কুরেশি।

জলির প্রতিদ্বন্দ্বী আইনজীবী চরিত্রে দেখা যাবে আন্নু কাপুরকে। বিচারক সুন্দেনদ্রলাল ত্রিপতি চরিত্রে সৌরভ শুক্লা ও জলি জগদীশ ত্যাগীর ভূমিকায় কিছুক্ষণের জন্য পর্দায় থাকবেন আরশাদ ওয়ারসি। ফক্স স্টার স্টুডিওস প্রযোজিত ছবিটি মুক্তি পাবে আগামী ১০ ফেব্রুয়ারি।

* দেখুন ‘জলি এলএলবি টু’ ছবির ট্রেলার:

* দেখুন ‘জলি এলএলবি টু’ ছবির গান ‘গো পাগল’:

* দেখুন ‘জলি এলএলবি টু’ ছবির গান ‘বাবারা মন’:

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।