ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

স্কুলে ভর্তি হয়েছে শাহরুখের আবরাম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৪ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৭
স্কুলে ভর্তি হয়েছে শাহরুখের আবরাম শাহরুখ খানের সঙ্গে আবরাম

শাহরুখ খান ও গৌরি খান দম্পতির কনিষ্ঠ পুত্র আবরাম নতুন ইনিংস শুরু করতে যাচ্ছে। আগামী মাস থেকে স্কুলে যাবে সে। বান্দ্রা কুর্লা কমপ্লেক্সের ধিরুবাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে ভর্তি হয়েছে তিন বছরের এই শিশু।

গত বছরের মাঝামাঝি ভর্তি পদ্ধতি সম্পর্কে জানতে স্কুলটিতে গিয়েছিলেন শাহরুখ ও গৌরি। এরপর সেপ্টেম্বরে ভর্তির আবেদন জমা দেন গৌরি।

একটি সূত্র জানিয়েছে, ক্লাস শুরু হবে আগামী ২৫ মার্চ থেকে। সকাল নয়টা থেকে দুপুর ১টা পর্যন্ত ক্লাসে থাকবে আবরাম।

সামাজিক যোগাযোগমাধ্যমে আবরাম খুব জনপ্রিয়। শাহরুখ প্রায়ই তার ছেলের নানান মুহূর্তের ছবি পোস্ট করেন। তার সঙ্গে সময় কাটাতেই বেশি ভালো লাগে বলিউড বাদশার। বাবার সঙ্গে শুটিং ও বিভিন্ন অনুষ্ঠানে দেখা গেছে আবরামকে।

এদিকে আর তিন দিন পরেই আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে শাহরুখের নতুন ছবি ‘রইস’। তাকে প্রচারণায় সহযোগিতা করছে আবরামও! ছবিটিতে বাবার পরা চশমার সঙ্গে সাদৃশ্য আছে এমন একটি চশমা চোখে দিয়ে আলোচিত হয়েছে সে। টুইটারে সেটা পোস্ট করেছেন ৫১ বছর বয়সী এই অভিনেতা।

আবরাম ছাড়াও শাহরুখ-গৌরির সংসারে আরেক পুত্র ও এক কন্যাসন্তান আছে। তারা হলো আরিয়ান ও সুহানা। তাদের কাছেও আবরাম অনেক আদরের। তিন ভাইবোন মিলে হাসি-আনন্দে মেতে থাকার ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছিলেন গৌরি।

বাংলাদেশ সময়: ১১১৭ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।