ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কেমন হবে তাহসানের ভ্যালেন্টাইন?

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৪ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৭
কেমন হবে তাহসানের ভ্যালেন্টাইন? তাহসান খান, ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গান ও অভিনয়ে ঈর্ষণীয় জনপ্রিয়তা পেয়েছেন তাহসান খান। এ সময়ের আলোচিত তারকা তিনি। তাহসানের ভক্তরা বিশেষ দিবসের অপেক্ষায় থাকেন। কারণ বিশেষ দিবস ঘিরেই সাধারণত নাটক-টেলিছবিতে পাওয়া যায় তাকে। বরাবরের মতো এবারের ভালোবাসা দিবসেও (১৪ ফেব্রুয়ারি) চমক নিয়ে আসছেন তাহসান।

রোববার (২২ জানুয়ারি) বিকেলে বাংলানিউজের সঙ্গে আলাপে তাহসান জানান, দুটি নতুন গান, দু-তিনটি নাটক আর তিনটি শর্টফিল্ম— ভালোবাসা দিবস উপলক্ষে দর্শক-শ্রোতার সামনে আসবে তার এই কাজগুলো।  

তাহসান এখন ব্যস্ত আছেন ‘আমার গল্পে তুমি’ নাটকের শুটিংয়ে।

মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় এতে তার বিপরীতে রয়েছেন মিথিলা ও ঊর্মিলা শ্রাবস্তী কর। এনটিভির জন্য নির্মিতব্য এই নাটকের একটি গানেও পাওয়া যাবে তাহসানের গলা। আরিয়ানের কথা ও সাজিদ সরকারের সুরে এতে তাহসানের সহশিল্পী মিথিলা।  

এদিকে ভালোবাসা দিবস উপলক্ষে আশফাক নিপুনের পরিচালনায় একটি নাটকে তাহসানের অভিনয় করার কথা রয়েছে। এতে তার সহশিল্পী থাকবেন ঊর্মিলা। এ ছাড়া আরেকটি নাটকে কাজ করার ব্যাপারে কথা চলছে বলে উল্লেখ করেন তিনি। সব মিলিয়ে আসছে ভালোবাসা দিবস উপলক্ষে ২-৩টি নাটক পেতে যাচ্ছেন তাহসান-ভক্তরা।

‘আমার গল্পে তুমি’ নাটকের দৃশ্যে মিথিলা ও তাহসান (ছবি: সংগৃহীত)সবাই জানেন, নিয়মিত বিরতিতে নাটক করেন তাহসান। তবে আগামী ভালোবাসা দিবসেই ভিন্নমাত্রা নিয়ে আসছেন তিনি। তিনটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করছেন তাহসান। এগুলো অনলাইনে মুক্তি দেওয়া হবে। এগুলো হলো— অনিমেষ আইচের ‘বরষা’, মাবরুর রশিদ বান্নার ‘বিভেদ’ আর ভিকি জাহেদের ‘দুরবীন’। এর মধ্যে ‘দুরবীন’-এ থাকছে তাহসানের গাওয়া নতুন গান।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে তাহসান বলেন, ‘বিষয় বৈচিত্র্যের দিক দিয়ে তিনটি শর্টফিল্মই আমার পছন্দের। নাটকে অামাকে একরকমভাবে পাওয়া গেছে। কিন্তু এই কাজগুলো বেশ আলাদা। এখন ইউটিউব বা অনলাইনভিত্তিক দর্শক বেড়েছে। এই কাজগুলো তাদের মধ্যে সাড়া ফেলবে বলে আমার বিশ্বাস। ’

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।