ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নজরুলের গানে ফারিয়ার নাচ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৩ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৭
 নজরুলের গানে ফারিয়ার নাচ নুসরাত ফারিয়া, ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গল্পের চরিত্রের প্রয়োজনে মারধর শিখেছেন নুসরাত ফারিয়া। যেনতন চরিত্র নয়। সাত ভাইয়ের এক বোন হয়ে ভাইদের সঙ্গে নিয়মিত লাঠি খেলতে হবে তাকে। আবার অন্যচিত্রও আছে। চরিত্রের প্রয়োজনে একই ছবিতে নজরুল সংগীতের সঙ্গে নাচবেন ফারিয়া। 

শামীম আহাম্মেদ রনির পরিচালনায় ‘ধ্যাতেতেরিকি’র টানা শুটিংয়ে অংশ নিচ্ছেন নুসরাত ফারিয়া। ২২দিন ধরে চলা শুটিংয়ের ধারাবাহিকতায় শনিবারও (২১ জানুয়ারি) পুবাইলে সারারাত দৃশ্যধারণ চলবে।

এই ছবিতেই ব্যবহার করা হবে কাজী নজরুল ইসলামের ‘মোর ঘুমঘোরে এলে মনোহর’ গানটি। এর সঙ্গে ঠোঁট মেলাবেন ও নাচবেন ফারিয়া। ইমন সাহার সংগীতায়োজনে এতে কণ্ঠ দিয়েছেন নদী।  

নুসরাত ফারিয়া বলেন, “সব মিলিয়ে ছবিটির শুটিং আমি উপভোগ করছি। শুটিংয়ে যাওয়া অনেক সময় বিরক্তিকর হলেও এই ছবির বেলায় সেটা বোধ করছি না। হাস্যরসাত্মক গল্প বলেই এমনটা হচ্ছে। আমার মনে হয়, ‘ধেত্তেরিকি’ সবার মন ছুঁয়ে যাবে। ” 

আরিফিন শুভ-নুসরাত ফারিয়া-রোশানকে নিয়ে জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ছবিটির শুটিং শেষ হবে ২৫ জানুয়ারি। দু’ একদিনের মধ্যে ‘মোর ঘুমঘোরে এলে মনোহর’-এর দৃশ্যধারণে অংশ নেবেন ফারিয়া। পহেলা বৈশাখে ‘ধ্যাতেতেরিকি’ মুক্তি পেতে পারে।  

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।