Alexa
ঢাকা, রবিবার, ১১ আষাঢ় ১৪২৪, ২৫ জুন ২০১৭

bangla news

মামা হওয়ায় ৫০০ টাকা ডিসকাউন্ট!

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০১-১৯ ৫:২৫:১৩ পিএম
(বাঁ থেকে) রাজু, চঞ্চল চৌধুরী ও সিদ্দিকুর রহমান, ছবি: রাজীন চৌধুরী-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

(বাঁ থেকে) রাজু, চঞ্চল চৌধুরী ও সিদ্দিকুর রহমান, ছবি: রাজীন চৌধুরী-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিশাল ঘরের মেঝেতে দু’দিকে দুটি বিছানা। একদিকের বড় বিছানায় আরাম করে পা ছড়িয়ে বসে মোবাইলে ফেসবুক ঘাঁটছেন চঞ্চল চৌধুরী। আরেক দিকের ছোট বিছানায় দেয়ালে হেলান দিয়ে বসা সিদ্দিকুর রহমান ও রাজু। চঞ্চলকে দেখে ফিসফিস করছেন এ দু’জন।

কয়েক মুহূর্ত পর চঞ্চলের কাছে গিয়ে তার চুলগুলো বুলিয়ে দিতে শুরু করলেন সিদ্দিক। সম্পর্কে তারা মামা-ভাগ্নে। মামার কাছে ভাগ্নের আবদার থাকা অস্বাভাবিক কিছু না। চুল বুলিয়ে দেওয়ার পেছনে যে ভাগ্নের মতলব আছে তা বুঝতে সময় লাগলো না মামার। দু’জনই কথায় কথায় ইংরেজি-বাংলা মিশিয়ে যাচ্ছেন।

ভাগ্নের চাই টাকা। এক হাজার টাকা! অথচ তাকে গত সপ্তাহে ৫০০ টাকা দিয়েছেন মামা। কিন্তু ঢাকা শহরে এ টাকায় কী হয়? তিনবার মোবাইল রিচার্জ আর বাদাম-বুট খেলেই তো হাওয়া!

কিন্তু ভাগ্নে নষ্ট হয়ে যাচ্ছে শঙ্কা করে মামা টাকা দিতে নারাজ। ভাগ্নে তার মায়ের কাছ থেকে টাকা আনার হুমকি দিতেই মামা রাজি হলেন। কিন্তু হাজার টাকা দিতে সম্মত নন তিনি। মামা হওয়ায় ভাগ্নে তাকে ৫০০ টাকা ডিসকাউন্ট দিলেন! এরপর ৫০০ টাকা পেয়ে ভাগ্নে সেলফি তুললেন মামা আর রাজুকে নিয়ে।

প্রিয়াঙ্কা শুটিং হাউজে এসে ‘পোস্ট গ্র্যাজুয়েট’ ধারাবাহিক নাটকের দৃশ্যটির চিত্রায়ন দেখা হলো। জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘গ্র্যাজুয়েট’-এর সিক্যুয়েল এটি। এবার চাচা-ভাতিজার জায়গায় আছে মামা-ভাগিনা। ধারাবাহিকটির জনপ্রিয় চরিত্র হানিফ হিসেবে যথারীতি থাকছেন সিদ্দিক।

মামার ভূমিকায় নতুন যুক্ত হয়েছেন চঞ্চল। হবু মামীর ভূমিকায় অভিনয় করছেন ফারহানা মিলি। তাদের পাশাপাশি নতুন যুক্ত হয়েছেন সাজু খাদেম, প্রাণ রায়, আরফান আহমেদ, আজমেরী আশা, ডা: এজাজুল ইসলাম, তাসনুভা তিশা, শাহনাজ খুশি, শামীমা নাজনীন, নবী, রোকন, আনোয়ার প্রমুখ। আগের ধারাবাহিকেও ছিলেন রাজু। হাসান মাসুদ, ফারুক আহমেদ, জয়রাজ, সোহেল খান, রাজু, কামাল হোসেন বাবর এবারও আছেন।

চঞ্চল চৌধুরী ও সিদ্দিকুর রহমানকে দৃশ্য বুঝিয়ে দিচ্ছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ, ছবি: রাজীন চৌধুরী-বাংলানিউজটোয়েন্টিফোর.কম‘পোস্ট গ্র্যাজুয়েট’ পরিচালনা করছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। তার সঙ্গে যৌথভাবে ধারাবাহিকটি লিখছেন আসাদ জামান। জানা গেছে, গত ৩ জানুয়ারি থেকে এর টানা চিত্রায়ন চলছে। বৃহস্পতিবার শেষ হচ্ছে প্রথম ধাপের কাজ। আগামী মাস থেকে এনটিভিতে প্রচার হবে ধারাবাহিকটি।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৭
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa