ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঢাকায় আসছেন নার্গিস ফাখরি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৭ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৭
ঢাকায় আসছেন নার্গিস ফাখরি নার্গিস ফাখরি। ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি ঢাকায় আসছেন। দিনক্ষণ চূড়ান্ত না হলেও একটি ফ্যাশন শোতে অংশ নেবেন বলে সামাজিক যোগাযোগমাধ্যমে এক ভিডিওবার্তায় নিশ্চিত করেছেন তিনি নিজেই। ৩৭ বছর বয়সী এই অভিনেত্রীর ঢাকায় আসার প্রচারণার অংশ হিসেবে গানবাংলার ফেসবুক পেজে মঙ্গলবার (১৭ জানুয়ারি) এটি পোস্ট করা হয়েছে।

সংগীতনির্ভর চ্যানেল গানবাংলার আয়োজনে ‘ফ্যাশন ফরোয়ার্ড উইথ ফারজানা মুন্নী’ শীর্ষক ফ্যাশন শোতে অংশ নেবেন নার্গিস ফাখরি। এ আয়োজনে যুক্ত থাকছে বিউটি পার্লার কিউবেলা ও ওয়ান মোর জিরো।

এখানে সুপারমডেল নার্গিস ফাখরির সঙ্গে র‌্যাম্পে অংশ নেবেন দেশীয় একঝাঁক মডেল।

এ দেশের বিভিন্ন আয়োজনে বলিউড তারকাদের উপস্থিতি নতুন কিছু নয়। এবার নতুন বছরটি শুরু হতে যাচ্ছে নার্গিস ফাখরিকে দিয়ে। তিনি মূলত আমেরিকান মডেল-অভিনেত্রী।

নার্গিস ফাখরি।  ছবি: সংগৃহীত২০১১ সালে রণবীর কাপুরের বিপরীতে ‘রকস্টার’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার। এরপর জন অ্যাব্রাহামের সঙ্গে ‘মাদ্রাজ ক্যাফে’, বরুণ ধাওয়ানের বিপরীতে ‘ম্যায় তেরা হিরো’ আর গত বছর ‘হাউসফুল থ্রি’ ছবিতে তাকে দেখা গেছে। হলিউডে ‘স্পাই’ নামের একটি ছবিতেও অভিনয় করেছেন নার্গিস।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৭
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।