ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

লন্ডন প্রবাসী ব্যবসায়ীর প্রেমে সোনম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৮ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৭
লন্ডন প্রবাসী ব্যবসায়ীর প্রেমে সোনম সোনম কাপুর

করণ জোহরের আলাপচারিতার অনুষ্ঠান ‘কফি উইথ করণ’-এর একটি পর্বে একসঙ্গে অংশ নিয়েছেন বলিউডের দুই নায়িকা কারিনা কাপুর খান ও সোনম কাপুর। তিনজন মিলে জমিয়ে আড্ডা দিয়েছেন।

‘নীর্জা’র অভিনেত্রী সোনম ব্যক্তিজীবন নিয়ে বরাবরই মুখে লাগাম দিয়ে রাখেন। তবে করণের অনুষ্ঠানে অবশেষে তিনি প্রেম করার কথা স্বীকার করেছেন।

লন্ডনপ্রবাসী এক ব্যবসায়ীর সঙ্গে ডুবে ডুবে জল খাচ্ছেন ৩১ বছর বয়সী এই অভিনেত্রী। তবে তার নাম প্রকাশ করেননি তিনি।

আড্ডার এক পর্যায়ে গুঞ্জন ছড়িয়ে থাকা প্রেমিকের ব্যাপারে জানতে চাইলে সোনম তড়িঘড়ি উত্তরে বলেন, ‘আমি বরাবরই লন্ডনের এক ব্যবসায়ীর সঙ্গে প্রেম করছি। আমার কাছে ব্যক্তিজীবনটা পবিত্র বিষয়। আমি এ নিয়ে কথা বলা পছন্দ করি না। ’

সোনমকে নিজের চাচাত ভাই রণবীর কাপুরের অর্ধাঙ্গিনী হিসেবে দেখার ইচ্ছা প্রকাশ করেছেন কারিনা। তবে সোনম হতাশা ছড়িয়ে বলেছেন, ‘রণবীর আর আমি ভালো বন্ধু। আমাদের দুই পরিবারের মধ্যে সুসম্পর্ক রয়েছে। আমরা একে অপরের পরিবারকে ভালোবাসি। কিন্তু আমার মনে হয় না রণবীরকে সুখী করতে পারবো। আমরা ভালো বন্ধু হয়েই থাকবো। ’

অনুষ্ঠানে কারিনার কাছে হলিউডে কাজ করবেন কি-না জানতে চেয়েছেন করণ। তবে তার এ নিয়ে কোনো আগ্রহ নেই। অবশ্য বলিউডের গন্ডি পেরিয়ে হলিউডে যাওয়া প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোনের প্রশংসা করেছেন তিনি। তার সঙ্গে সুর মিলিয়েছেন সোনম।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৭
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।