ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রণবীরের সঙ্গে সোনমের বিয়ে দিতে চান কারিশমা-কারিনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৭
রণবীরের সঙ্গে সোনমের বিয়ে দিতে চান কারিশমা-কারিনা (বাঁ থেকে) কারিনা কাপুর খান ও কারিশমা কাপুর এবং সোনম কাপুর ও রণবীর কাপুর

কাপুর পরিবারের দুই বোন কারিশমা কাপুর ও কারিনা কাপুর খান অনেক স্নেহ করেন সোনম কাপুরকে। দুই বোনই চান তাদের চাচাত ভাই রণবীর কাপুরের সঙ্গে বিয়ে হোক সোনমের!

করণ জোহরের আড্ডার অনুষ্ঠান ‘কফি উইথ করণ’-এ সোনমকে নিয়ে অংশ নিয়েছেন কারিনা। এখানেই এমন মন্তব্য করেছেন বেবো।

কারিশমারও যে একই মত, তা-ও জানান তিনি। তবে এ প্রসঙ্গে রণবীর মুখ খোলেননি।

মজার বিষয় হলো, একই টিভি অনুষ্ঠানের আগের মৌসুমে ক্যাটরিনা কাইফের প্রতি ভালোলাগার কথাও জানিয়েছিলেন নবাবপত্নী। পারলে তো তখনই রণবীর ও ক্যাটের বিয়ের ঘোষণা দিয়ে দিতেন তিনি! ক্যাটের সঙ্গে রণবীরের ছাড়াছাড়ির পর কারিনার ভালোলাগাও বদলেছে। এখন তিনি ও কারিশমা ভাবী হিসেবে চান সোনমকে!

সঞ্জয়লীলা বানসালির ‘সাওয়ারিয়া’ ছবির মাধ্যমে বড়পর্দায় একসঙ্গে অভিষেক হয় রণবীর ও সোনমের। তখনই তাদের প্রেমের গুঞ্জন উঠলেও দু’জনের কেউই তা স্বীকার করেননি। এরপর আর তারা কখনও জুটি বাঁধেননি।

দীপিকা পাড়ুকোনকে নিয়ে সোনম কিছু অপ্রীতিকর মন্তব্য করায় তার সঙ্গে রণবীরের দূরত্ব আরও বেড়েছে। কারণ ‘বাচনা এ হাসিনো’ ছবিতে কাজ করতে গিয়ে রণবীর ও দীপিকার মধ্যে অন্তরঙ্গ সম্পর্ক গড়ে ওঠে।

আশার কথা হলো, অতীতের বিরোধ মাটিচাপা দিয়ে আবার একফ্রেমে আসতে চলেছেন রণবীর কাপুর ও সোনম কাপুর। অভিনেতা সঞ্জয় দত্তের জীবন অবলম্বনে নির্মাণাধীন ছবিতে প্রেমিক-প্রেমিকার চরিত্রে দেখা যাবে তাদেরকে। এটি পরিচালনা করবেন রাজকুমার হিরানি।

বাংলাদেশ সময়: ২১০১ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৭
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।