ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কিংবদন্তিদের স্মরণীয় সুর নিয়ে ‘গানের ফেরিওয়ালা’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২১ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৭
কিংবদন্তিদের স্মরণীয় সুর নিয়ে ‘গানের ফেরিওয়ালা’ ‘গানের ফেরিওয়ালা’ অ্যালবামের প্রকাশনা অনুষ্ঠান, ছবি: রাজীন চৌধুরী-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শ্রোতাপ্রিয় ও কালজয়ী কয়েকটি গান নতুন সংগীতায়োজনে গেয়েছেন তরুণ প্রজণ্মের কণ্ঠশিল্পী তানভীর শাহীন। ‘গানের ফেরিওয়ালা’ শিরোনামের সেই অ্যালবামের প্রকাশনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগীত জগতের তারকারা।

মঙ্গলবার (১০ জানুয়ারি) সন্ধ্যায় জমকালো আয়োজনে লেজার ভিশনের ব্যানারে ‘গানের ফেরিওয়ালা’র মোড়ক উন্মোচন অনুষ্ঠানে এসেছিলেন সংগীত ব্যক্তিত্ব লাকী আখন্দ্, তপন চৌধুরী, মাকসুদুল হক, ফুয়াদ নাসের বাবু, মানাম আহমেদ, দিলরুবা খান, জানে আলম, লাবু রহমান, ফিডব্যাক ব্যান্ডের ভোকালিস্ট রুমেল, সরগম সম্পাদক কাজী রওনাক হোসেন, ক্রীড়া সংগঠক এম এ আউয়াল চৌধুরী ভুলু প্রমুখ। সভাপতিত্ব করেন লেজার ভিশনের চেয়ারম্যান এ কে এম আরিফুর রহমান।

 

অনুষ্ঠানের শুরুতে অ্যালবামের ‘নীল নীল শাড়ী পরে’ শিরোনামের গানটির মিউজিক ভিডিও প্রদর্শিত হয়। অন্য গানগুলো হলো- ‘দূরে চলে গেলে যদি’, ‘ভালোবাসা যদি’, ‘নীলাঞ্জনা’, ‘এক ডালি ফুল’, ‘চাঁদ সুন্দর’, ‘সেই যে চলে গেলে’, ‘সহেনা যাতনা’ ও ‘গানের ফেরিওয়ালা’।

কণ্ঠশিল্পী তানভীর শাহীন জানান, অ্যালবামে হ্যাপী আখন্দ্, আজম খান, নিলয় দাস, জাফর ইকবাল, শেখ ইশতিয়াক, জুয়েল ও রবীন্দ্রনাথ ঠাকুরের গান রয়েছে। তিনি বলেন, ‘এই স্মরণীয় গানগুলো নতুন করে সুর-তাল সবকিছু ঠিক রেখে আমি গাইতে চেষ্টা করেছি। জানিনা কতটুকু পেরেছি। আশা করি জনপ্রিয় গানগুলো নতুন করে শ্রোতাদের হৃদয় ছুঁয়ে যাবে। ’

বাংলাদেশ সময়: ১২২১ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।