ঢাকা, শুক্রবার, ৭ আশ্বিন ১৪২৪, ২২ সেপ্টেম্বর ২০১৭

bangla news

গোল্ডেন গ্লোবসের চমক দীপিকা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০১-১০ ১২:১১:৪৮ পিএম
গোল্ডেন গ্লোবসের পার্টিতে দীপিকা পাড়ুকোন

গোল্ডেন গ্লোবসের পার্টিতে দীপিকা পাড়ুকোন

আর ক’দিন পরেই ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জ্যান্ডার কেজ’ ছবিতে দুর্ধর্ষ গোয়েন্দা রূপে ভারতীয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে দেখবে হলিউড। এর প্রচারণা করতেই সবাইকে চমকে দিয়ে গোল্ডেন গ্লোবস অনুষ্ঠান পরবর্তী জমকালো পার্টিতে অংশ নিলেন ৩১ বছর বয়সী এই তারকা।

বলিউডে নিজের অভিনীত ‘বাজিরাও মাস্তানি’ ছবির সহশিল্পী প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে রোববার (৮ জানুয়ারি) দ্য বেভারলি হিলটন হোটেলে গোল্ডেন গ্লোবসের ৭৪তম আসরের পুরস্কার বিতরণীর পর পার্টি করেন দীপিকা। এর আয়োজন করে ইনস্টাইল ম্যাগাজিন।
 
এ বছর প্রথমবারের মতো বিজয়ী একজনকে পুরস্কার দিতে গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডসের মঞ্চে ওঠেন প্রিয়াঙ্কা। এর আগে লালগালিচায় তার সোনালি গাউনের প্রশংসায় পঞ্চমুখ ইন্টারনেট ব্যবহারকারীরা।
 
এর মধ্যে আনন্দময় চমক হিসেবে এলো দীপিকার পার্টির খবর। লক্ষণীয় ব্যাপার হলো, দু’জনের পোশাকই ডিজাইন করেছেন রালফ লরেন। গোল্ডেন গ্লোবস পার্টির জন্য দীপিকা বেছে নিয়েছেন এক কাঁধ খোলা উজ্জ্বল হলুদ রঙা গাউন। কানে দিয়েছিলেন মুক্তার দুল।
 
দীপিকার স্টাইলিস্ট হিসেবে কাজ করেছেন লন্ডনের এলিজাবেথ শালজম্যান। এ খবর ইনস্টাগ্রামে জানান তার নিয়মিত ডিজাইনার শালিনা নাথানি। ‘পদ্মাবতী’ তারকার সাজগোজ দেখে এক ভক্ত টুইটারে লিখেছেন, ‘এ যেন মেঘলা দিনে রোদের আলো!’
 
‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জ্যান্ডার কেজ’ ছবিতে দীপিকার সহশিল্পী নিনা ডোবরেভও ছিলেন পার্টিতে। গত ৫ জানুয়ারি মেক্সিকোতে এর প্রিমিয়ারে অংশ নেন তারা। সেদিন ছিলো দীপিকার জন্মদিন। এ উপলক্ষে ছবিটির প্রধান নায়ক ভিন ডিজেল সুরে সুরে জন্মদিনের শুভেচ্ছা জানান তাকে।
 
ভারতে ছবিটির প্রিমিয়ারে অংশ নিতে ১২ অথবা ১৩ জানুয়ারি আসবেন ভিন ডিজেল। তাকে বিমানবন্দরে স্বাগত জানানো হবে ব্যান্ড পার্টি ও ফুলের মালায়। তার সম্মানে বলিউড তারকাদের অংশগ্রহণে পার্টি আয়োজন করবেন দীপিকা। আমেরিকা থেকে ভারতে ফিরেই সেই প্রস্তুতি নেবেন তিনি। ভারতে ১৪ জানুয়ারি এবং বাংলাদেশ ও বিশ্বের অন্যান্য দেশে ছবিটি মুক্তি পাবে আগামী ২০ জানুয়ারি।
 
এর আগে গত বছর এমটিভি ইউরোপ মিউজিক অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জ্যান্ডার কেজ’-এর প্রচারণা করেন দীপিকা। আন্তর্জাতিক কোনো আয়োজনের লালগালিচায় এটাই ছিলো তার প্রথম পদচারণা।
 
বাংলাদেশ সময়: ১২১১ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৭
জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa