ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মা হতে চলেছেন তিশা

তৌহিদ রনী | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫১ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১০
মা হতে চলেছেন তিশা

অনেক জল্পনা-কল্পনা ও ঘটনার জন্ম দিয়ে অবশেষে মোস্তফা সরয়ার ফারুকীর সাথে বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনেত্রী তিশা। সেটা বেশি পুরনো খবর নয়।

বর্তমানে তারা সুখেশান্তিতে বনানীতে নিজেদের ফ্যাটে বসবাস করছেন তাও সবার জানা। কিন্তু বিয়ের মাস পেরোতে না পেরোতেই তিশা মা হতে যাচ্ছেন খবরটি শুনে যে কেউ আঁতকে উঠতে পারেন। তবে আসল খবর হলো তিশা মা হচ্ছেন বাস্তবে নয়, টিভি নাটকে।
মোহাম্মদ মোস্তফা কামাল রাজের রচনা ও পরিচালনায় নাটকটির নাম ‘লস্ট অ্যান্ড ফাউন্ড’। নাটকে তিশার সহশিল্পী হিসেবে অভিনয় করছেন মোশারফ করিম এবং চার বছরের মেয়ের চরিত্রে আনিকা।

দীর্ঘদিন ধরে অভিনয় জগতে সদর্পে বিচরণ করছেন তিশা। গল্পের প্রয়োজনে বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করেছেন। তবে মায়ের চরিত্রে অভিনয় করছেন এবারই প্রথম।

মায়ের চরিত্রে অভিনয় প্রসঙ্গে তিশা বলেন, গল্পের প্রয়োজনেই এমন চরিত্রে কাজ করা। নাটকের গল্পটা অনেক সুন্দর এবং আবেগী। আর আমি সবসময়ই ভিন্নধর্মী চরিত্রকে প্রাধান্য দিয়ে থাকি।
‘লস্ট অ্যান্ড ফাউন্ড’ নাটকে তিশা ও মোশারফ করিম স্বামী-স্ত্রী। তাদের একমাত্র কন্যাসন্তান আনিকা।
নাটকটির নির্মাতা মোহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, স্ক্রিপ্ট লেখা শেষ। অভিনয়শিল্পীও চূড়ান্ত। আগামী ২১ তারিখ থেকে ঢাকার উত্তরা ও বনানীতে নাটকটির শুটিং শুরু হবে। আসছে ঈদে নাটকটি আরটিভিতে প্রচারিত হবে বলে রাজ জানান।

বাংলাদেশ স্থানীয় সময় ১৬১০, আগস্ট ১৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।