ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

তারার ফুল

তারকার তিন ইচ্ছে

বুড়ো, এতিম ও বেকারদের জন্য কিছু করতে চাই : পরীমনি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৬
বুড়ো, এতিম ও বেকারদের জন্য কিছু করতে চাই : পরীমনি পরীমনি, ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আলাদিনের জাদুর চেরাগ ঘষা দেওয়ার সঙ্গে সঙ্গে একটা দৈত্য বেরিয়ে এসে তিনটি ইচ্ছাপূরণের প্রতিশ্রুতি দিয়ে বলে- ‘হুকুম করুন, হুজুর’। তারকারাও যদি সেই চেরাগ পান তাহলে কোন তিনটি ইচ্ছে পূরণ করতে চাইবেন? বাংলানিউজের নিয়মিত আয়োজন ‘তারকার তিন ইচ্ছে’ বিভাগে তারা জানাচ্ছেন সেকথা।

আজ বলেছেন চিত্রনায়িকা পরীমনি-
 
দুটো ডানা
আমাকে পরী নামে ডাকলে নিজেকে সত্যিকারের পরী বলেই মনে হয়! পরীদের ডানা থাকে, কিন্তু আমি ডানাহীন পরী! আলাদিনের জাদুর চেরাগ পেলে আমার প্রথম ইচ্ছা হিসেবে দৈত্যের কাছে দুটো ডানা চাইতাম। তাহলে উড়ে বেড়াতে ও স্বাধীনভাবে চলাফেরা করতে পারতাম।
 
মা-বাবার বকুনি
আমার দ্বিতীয় ইচ্ছে হলো আবার শৈশবে ফিরে যাওয়া। ছোটবেলার দুষ্টু পরীকে এখন অনেক মিস করি। তখন কারও সঙ্গে ঝগড়া হলেই তাকে কামড়ে দিতাম! বন্ধু-বান্ধব আর গৃহশিক্ষকের হাতেও আমার কামড়ের দাগ ছিলো। ছোটবেলার মতো মা-বাবার কাছে আবার বকুনি শুনতে চাই।  
 দেশের মানুষের তরে
ইচ্ছে আছে দেশের মানুষের জন্য কিছু করার। বৃদ্ধদের জন্য বৃদ্ধাশ্রম বানাতে চাই, এতিমদেরকে সাহায্য ও বেকারদের জন্য কিছু করতে চাই। জাদুর চেরাগ পেলে দৈত্যের কাছে বলতাম- আমাকে সেই শক্তি দিন, যার মাধ্যমে দেশের মানুষকে সবসময় সহযোগিতা করতে পারবো।
 
বাংলাদেশ সময়: ১০১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৬
জেএমএস/জেএইচ/এসও
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।