ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘রক্ত’ গরম পরী মনির!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৬
‘রক্ত’ গরম পরী মনির! ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অনেক জল্পনা-কল্পনার পর পাওয়া গেলো সেই নায়িকাকে। জাজ মাল্টিমিডিয়ার নতুন চলচ্চিত্র ‘রক্ত’র নায়িকা কে হবেন- এ নিয়ে গুঞ্জনের অবসান ঘটলো।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সন্ধ্যায় রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে জমকালো মহরত অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হলো পরী মনির নাম।

মাহি, নুসরাত ফারিয়া ও জলির পর জাজ নায়িকা নির্বাচনে আবারও ‘চমক’ দেখালো। ইতিমধ্যে বিভিন্ন কারণে আলোচিত পরী জাজের ঘরে নাম লেখানোর কারণে অনেক হিসেবই পাল্টে যাবে বলে মনে করা হচ্ছে। কয়েক সপ্তাহ ধরে গণমাধ্যমে এ নিয়ে অনেক বাক্য ব্যয়ও হয়েছে। পরীর নাম অনুমানের তালিকায় থাকলেও এটা যে চূড়ান্ত হবে- এমনটা হয়তো ভাবেননি অনেকেই।

অনুভূতি প্রকাশ করতে গিয়ে পরী বলেন, ‘এই মুহূর্তে মনে হচ্ছে আমার রক্ত গরম হয়ে আছে! অ্যাকশন মুডে আছি। ’

ছবিটিতে পরীর নায়ক হিসেবে থাকছেন নবাগত রোহান। অচিরেই দৃশ্যধারণ শুরু হবে ‘রক্ত’র। নায়িকা নির্ভর এ ছবিতে পরীকে দেখা যাবে একজন অভিযাত্রী হিসেবে, যিনি তার ছোটভাইকে উদ্ধারে লড়বেন শত্রুদের সঙ্গে। এটি যৌথভাবে প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজ।  

মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজসহ চলচ্চিত্র অঙ্গনের আরও অনেকেই। অনুষ্ঠানে দীর্ঘ বক্তৃতায় আব্দুল আজিজ চলচ্চিত্রের বিভিন্ন বিষয় তুলে ধরেন।  

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৬
এসও/এমজেএফ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।