ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘প্রথম চুম্বনের প্রতিশ্রুতি’তে নিথর মাহবুব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৫
‘প্রথম চুম্বনের প্রতিশ্রুতি’তে নিথর মাহবুব নিথর মাহবুব

এনামুল করিম নির্ঝরের লেখা ও সুর করা এবং কৌশিক হোসেন তাপসের গাওয়া ‘বারেবারে ঘুরেফিরে আয়নাতে মুখ দেখি’ গানের মিউজিক ভিডিওতে মূকাভিনয় করে প্রশংসিত হন মূকাভিনেতা নিথর মাহবুব। এবার নতুন আরেকটি মিউজিক ভিডিওতে মূকাভিনয় করলেন তিনি।



‘প্রথম চুম্বনের প্রতিশ্রুতি’ শিরোনামের গানটি গেয়েছেন দেবাশীষ সমাদ্দার। গত ২৩ জুলাই সকাল থেকে রাত অবধি রাজধানীর কল্যাণপুরের একটি স্টুডিওতে এর দৃশ্যধারণ হয়েছে। এতে নিথরের সহশিল্পী মাইম আর্টের ফয়সাল, টুটুল ও মুনিয়া। এটি নির্দেশনা দিয়েছেন তুষার।

এদিকে মিউজিক ভিডিওর কাজ শেষে ময়মনসিংহে গেছেন নিথর। সেখানে একটি মূকাভিনয় কর্মশালা পরিচালনা করে ২৮ জুলাই তিনি ঢাকায় ফিরবেন। এরপর নেমে পড়বেন মাইম আর্টের প্রথম মঞ্চনাটক ‘ডিকবাজি’র নির্দেশনার কাজে। চলতি বছরেই এটি মঞ্চে আসবে।

নিথর মাহবুব এ পর্যন্ত চারটি পূর্ণাঙ্গ মূকাভিনয় প্রযোজনা নির্দেশনা দিলেও ‘ডিকবাজি’ তার নির্দেশনায় প্রথম মঞ্চনাটক। এটি লিখেছেনও তিনি। মূকাভিনেতা হলেও বিজ্ঞাপন, টিভি নাটক, চলচ্চিত্রেও অভিনয় করতে দেখা যায় তাকে। তিনি বলেন, ‘অভিনয়কে পেশা হিসেবে নিতে চাই। মূকাভিনয় চর্চার পাশাপাশি টিভি নাটকেও নিয়মিত কাজ করবো। ’



বাংলাদেশ সময় : ১৭৪০ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।