ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

সালমানের অ্যাপার্টমেন্টে ক্যাটরিনা

দিলশাদ জাহান এ্যানী | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, মে ৭, ২০১১
সালমানের অ্যাপার্টমেন্টে ক্যাটরিনা

বলিউডে সালমান-ক্যাটরিনা একসময় ছিলেন মোস্ট ওয়ান্টেড রোমান্টিক জুটি । তাদের মধ্যকার হৃদয়ঘটিত সম্পর্কের কথাও ছিল ওপেন সিক্রেট।

হঠাৎ করেই তাদের সম্পর্কে ভাঙন দেখা দেয়। অবস্থা এমন দাঁড়ায় যে, তাদের মুখ দেখাদেখি পর্যন্ত বন্ধ হয়ে যায়। সালমান খান আর ক্যাটরিনা কাইফের সম্পর্ক আবার জোড়া লাগার সম্ভাবনা তৈরি করে দিয়েছে ‘এক থা টাইগার’ ছবিটি। এতে সালমান খান ও ক্যাটরিনা কাইফ পাশাপাশি অভিনয় করবেন বলে চুক্তিবদ্ধ হয়েছেন।

যশরাজের প্রযোজনায় কবির খানের পরবর্তী ছবি ‘এক থা টাইগার’-এর ফটোশুটে অংশ নিতে সম্প্রতি ক্যাটরিনা ও সালমান খান একত্রিত হন। পুরো ফটোসেশনটি করা হয় সালমানের দৃষ্টিনন্দন গ্যালাক্সী অ্যাপার্টমেন্টে। ফটোসেশন  শেষে সালমান ক্যাটকে লাঞ্চের আমন্ত্রন জানান। ক্যাটরিনাও সঙ্গে সঙ্গে রাজি হয়ে যান। সালমানের সঙ্গেই ক্যাটরিনা তার অ্যাপার্টমেন্টে যান এবং দুজন পাশাপাশি বসে একসঙ্গে লাঞ্চ করেন।

সালমানের সঙ্গে কাজ করা প্রসঙ্গে ক্যাটরিনা বলেছেন, তাদের মধ্যে কোন সমস্যা ও বিব্রতকর পরিস্থিতি নেই। সালমান ও ক্যাটের র এই সাক্ষাত যদিও শুধুমাত্র প্রফেশনাল কারণে, তবুও অনেকে তাদের মধ্যে পূর্ণমিলনের সম্ভাবনা খুঁজে পেয়েছেন।

বাংলাদেশ সময় ১৯৪৫, মে ০৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।