ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

ওসামা বিন লাদেনের মৃত্যু

হলিউড ও বলিউডে প্রতিক্রিয়া

দিলশাদ জাহান এ্যানী | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, মে ৫, ২০১১
হলিউড ও বলিউডে প্রতিক্রিয়া

ওসামা বিন লাদেনের মৃত্যুসংবাদ এখন ‘টক অব দ্য ওয়ার্ল্ড’। বিশ্বের সব সচেতন মানুষই এ বিষয়ে কমবেশি নিজেদের মতামত ও প্রতিক্রিয়া জানাচ্ছেন।

হলিউড ও বলিউডের তারকারাও এক্ষেত্রে পিছিয়ে নেই। সামাজিক নেটওয়ার্ক টুইটার ও ফেসবুকে তারা নিজেদের প্রতিক্রিয় জানিয়েছেন। লাদেনের মৃত্যুতে সেলিব্রিটিদের মন্তব্য নিয়ে বাংলানিউজের এই আয়োজন।

হলিউড

হলিউডের বেশিরভাগ তারকা লাদেনের মৃত্যুতে সামাজিক নেটওয়ার্ক টুইটারে তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন । অভিনেতা ডাউনি জনসন টুইটারে সর্বপ্রথম লাদেনের মৃত্যুসংবাদ দেন এবং মন্তব্য করেন, নিজেকে আমেরিকান হিসেবে খুব গর্বিত মনে করছি।

কৌতুক অভিনেতা ডেন কুক বলেছেন, আমার আইফোন খোলার সাথে সাথেই লাদেনের মৃত্যুসংবাদ পাই এবং বিষয়টি পরিবারের সবার সঙ্গে শেয়ার করি।

টুইটারে অভিনেতা জন স্ট্যামস মন্তব্য করেছেন, আমি কখনো কোন মানুষের মৃত্যু কামনা করি না, কিন্তু কিছু কিছু মৃত্যুসংবাদ পেয়ে আনন্দিত হই।

কেভিন নিলটনের মন্তব্য, লাদেনের মৃত্যু উদযাপন করতে সব জনতা হোয়াইট হাউসের বাইরে ওবামা ও মিশেলের চুম্বন দেখার জন্য অপেক্ষা করছে।

চার্লি শিন বলেছেন, মৃত অথবা জীবিত, আমরা চাই মৃত। সাবাশ ! অভিযানকারী দল, হ্যাঁ জিতেছি আমেরিকা জিতেছে।
ব্য্রান্ডন রাউথের মন্তব্য, এটি আসলে ঐতিহাসিক একটি দিন। অনেক অনেক ধন্যবাদ ও শুভ কামনা জানাচ্ছি অভিযানকারী দলকে। আশা করি আমরা সবাই এখন বিপদমুক্ত।

আরেক অভিনেতা মাইকেল কেইন বলেছে, এটি সবার জন্য চমৎকার একটি দিন।

বলিউড

বলিউডেরও  তারকারাও বিন লাদেনের মৃত্যুতে নিজেদের মতামত জাানিয়েছেন টুইটার ও ফেসবুকের মাধ্যমে। চলচিত্র পরিচালক শেখর কাপুর মনে করেন, আমেরিকার কাছে লাদেন অস্পষ্ট ও অলীক শক্তি হয়ে থাকবে। আর রাম গোপাল ভার্মা, অনুপম খের, অনুরাগ বসু লাদেনের মৃত্যুতে আমেরিকাকে শুভেচ্ছা জ্ঞাপন করেছে।

শেখর কাপুর আরো বলেছেন, এটা কোন ব্যাপারইনা যে লাদেন মৃত অথবা জীবিত। ওসামা বাহিনী অলীক শক্তি বলে আমেরিকার বিরুদ্ধে নতুনভাবে উজ্জীবিত হতে পারে।

মহেশ ভাট মন্তব্য করেছেন, তোমরা যখন ন্যায়ভাবে লাদেন হত্যা উদযাপন করো তাহলে আরেক বর্বর সন্ত্রসী বুশের কে শাস্তি দেবে?

রাম গোপাল ভার্মার মন্তব্য, ভবিষ্যতে যাই হোক না কেন, লাদেনের মৃত্যুতে আমি বর্তমানে অনেক খুশি আর আমেরিকার জন্য ৩০০০ বাহ্বা জানাচ্ছি।

অনুপম খের বলেছেন, লাদেনের মৃত্যু হচ্ছে আমেরিকার জন্য একটি সম্মান ও গৌরব।

কুনাল কোহলী মন্তব্য করেছেন, পাকিস্তানের সহায়তায় আমেরিকা গোপন অভিযান চালিয়ে ওসামাকে পেয়েছে, তবে আমরা কেন মুম্বাইয়ের ধারাবহিক বিস্ফোরনের পরিকল্পনাকারীদের ধরতে পারিনা?

অভিনেত্রী মিনিশা লাম্বা বলেছেন, লাদেন নিহত, দ্বিতীয় টার্ম নিশ্চিত ওবামার জন্য। যখন সারা বিশ্বের নজর রাজকীয় বিয়ের দিকে তখন আমেরিকা তাদের দিকে সবার মনযোগ কেড়েছে। দারুণ সময়।

অনুরাগ বসু বলেছেন, যখন মধ্যপ্রাচ্যে গণতন্ত্র ছড়িয়ে পড়ছে ঠিক একই সময়ে লাদেনের মৃত্যুতে সন্ত্রাসেরও সমাপ্তি ঘটেছে।
মাধুর বান্দেরকার মন্তব্য করেছেন,আশা করি লাদেনের মৃত্যুতে সারা বিশ্ব শান্তিতে থাকবে।

সেলিনা জেটলি বলেছেন, সন্ত্রসী লাদেন নিহত ... যদি লাদেনের মন মানসিকতা শান্তি ও ভালোবাসার জন্য হতো, যা প্রকৃত ইসলাম শিক্ষা দেয়।

অভিনেতা দিনো মোরিয়া বলেছে, অদ্ভুত অনুভূতি হচ্ছে, মনে হচ্ছে এখন পর্যন্ত লাদেন কোথাও উৎপেতে আছে আর বড় ধরনের কোন পরিকল্পনা করছে।

বাংলাদেশ সময় ১৭২৫, মে ০৫,২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।