ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

সালমানের পরামর্শে পিছিয়ে গেল দাবাং-২

অনন্যা আশরাফ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, মে ৪, ২০১১
সালমানের পরামর্শে পিছিয়ে গেল দাবাং-২

বলিউডের অনেক রেকর্ড পাল্টে দেওয়া সুপারহিট ছবি ‘দাবাং’। ছবিটির প্রযোজক আরবাজ খান ‘দাবাং’-এর সাফল্যে অনুপ্রাণিত হয়ে ছবিটির সিক্যুয়েল নির্মাণের ঘোষণা দিয়েছিলেন।

এ বছরই ‘দাবাং-২’ ছবির শুটিং শুরু করার প্রস্তুতিও নিয়েছিলেন। কিন্তু সালমানের পরামর্শে আরবাজ খান পিছিয়ে দিয়েছেন ছবির শুটিং শিডিউল।

চলতি বছরের অক্টোবর থেকে ‘দাবাং-২’ এর শুটিং করার প্রস্তুতি নিয়েছিলেন আরবাজ খান। কিন্তু সালমান খান তাকে শুটিংয়ের শিডিউল পিছিয়ে দিতে পরামর্শ দেন। কারণ হিসেবে সালমান খান উল্লেখ করেন, নভেম্বর থেকে ফেব্রুয়ারি মাস পর্যন্ত সময়টাতে বিভিন্ন ধরনের উৎসব চলে। এ সময় স্টেজ শো নিয়ে তাকে ব্যস্ত থাকতে হবে। এছাড়াও ডিসেম্বর মাসে সালমানের জন্মদিন। তাই তার পক্ষে শিডিউল দেওয়া কঠিন।

সালমানের পরামর্শ মেনে নিয়ে আরবাজ খান ‘দাবাং-২’ এর শিডিউল পিছিয়ে দিয়েছেন। এ প্রসঙ্গে আরবাজ বলেন, আমরা এ বছরের ডিসেম্বরের মধ্যেই ‘দাবাং-২’ ছবির শুটিং শিডিউল চুড়ান্ত করতে পারবো বলে আশা করছি। সবকিছু ঠিকঠাক থাকলে ২০১২ সালের মার্চ মাস থেকে ছবিটির শুটিং শুরু করতে পারব বলেই আমার বিশ্বাস।

ছবির শুটিং শিডিউল পিছিয়ে গেলেও  প্রস্তুতিতে ঢিলে দিতে রাজি নন আরবাজ। তারকাদের সঙ্গে শিডিউল ঠিক করার পাশাপাশি ছবির গান নিয়েও পরিকল্পনা চালিয়ে যাচ্ছেন তিনি। ‘দাবাং-২’ ছবিতেও ‘মুন্নি বদনাম হুয়ি’র মতো আইটেম গান থাকবে বলেই জানিয়েছেন আরবাজ।

বাংলাদেশ সময় ১৮৩৫, মে ০৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।