ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

তানিয়া আহমেদ আবার খল চরিত্রে

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, মে ৩, ২০১১
তানিয়া আহমেদ আবার খল চরিত্রে

জনপ্রিয় অভিনেত্রী তানিয়া আহমেদ ছয় বছর আগে সাইফুল ইসলাম মান্নু পরিচালিত ধারাবাহিক নাটক ‘সাপলুডু’-তে প্রথমবার মতো খল চরিত্রে অভিনয় করেছিলেন। বিটিভিতে প্রচারিত এ নাটকে তানিয়ার অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল।

ছয় বছর পর আবারো খল চরিত্রে অভিনয় করলেন তানিয়া আহমেদ। সানোয়ার মোর্শেদের নির্দেশনায় নির্মিত ধারাবাহিক নাটক ‘প্রত্যাবর্তন’-এ একটি খল চরিত্রে অভিনয় করেছেন তানিয়া আহমেদ।

ধারাবাহিকটির গল্পে দেখা যাবে, তানিয়া আহমেদ একজন ধনাঢ্য ব্যক্তিকে বিয়ে করেছেন। যার আগের সংসারে দুই ছেলে আছে। বিয়ের পর পরই তানিয়ার আসল চেহারা উন্মোচিত হয়। অর্থলোভী তানিয়া দুই ছেলেকে তাদের বাবার কাছ থেকে দূরে সরিয়ে দেবার জন্য ষড়যন্ত্র শুরু করে।

ধারাবহিক নাটক ‘প্রত্যাবর্তন’-এ অভিনয় প্রসঙ্গে তানিয়া আহমেদ বলেন,  আসলে সবসময়ই তো পজিটিভ চরিত্রে অভিনয় করি। একজন অভিনেত্রী হিসেবে সব ধরণের চরিত্র করা উচিত। মাঝে মধ্যে  চরিত্রে অভিনয় করলে কাজে বৈচিত্র্য আসে। অভিনয়ে একঘেয়ামী কেটে যায়। ‘প্রত্যাবর্তন’ নাটকে আমি যে চরিত্রটিতে কাজ করেছি তা সত্যিই ছিল চ্যালেঞ্জিং। আশা করি নাটকটি দর্শকের ভালোলাগবে। প্রত্যাবর্তন নাটকটির নির্মাণ কাজ শেষে এখন প্রচারের অপেক্ষায় আছে।

তানিয়া আহমেদ বর্তমানে আরো কাজ করছেন সকাল আহমেদের নির্দেশনায় ‘টার্মিনাল’ ধারাবাহিক নাটকে। পাশাপাশি ‘ভিট চ্যানেল আই টপ মডেল’ প্রতিযোগিতার বিচারক হিসেবে কাজ করছেন তিনি। এই প্রতিযোগিতামূলক অনুষ্ঠানে তানিয়া আহমেদের সাথে বিচারক হিসেবে আরো আছেন জনপ্রিয় মডেল তারকা নোবেল ও ফ্যাশন ডিজাইনার কানিজ আলমাস খান। অনুষ্ঠানটি প্রতি সোমবার চ্যানেল আইতে প্রচারিত হচ্ছে।

বাংলাদেশ সময় ১৮২০, মে ০৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।