ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

তিশমা আবার প্লে-ব্যাকে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৬ ঘণ্টা, জুলাই ১৭, ২০১০
তিশমা আবার প্লে-ব্যাকে

জনপ্রিয় পপগায়িকা তিশমার এখন সেমিস্টার পরীক্ষা চলছে। নর্থসাউথ ইউনিভার্সির ছাত্রী তিশমার পরীক্ষা শেষ হবে জুলাইয়ের শেষ সপ্তাহে।

কিন্তু এর মধ্যেও ঈদকে সামনে রেখে আগস্টের প্রথম সপ্তাহে তিনি শুরু করছেন নতুন একটি সলো অ্যালবামের কাজ। অ্যালবামটির মিউজিক কম্পোজিশনে থাকছেন হাবীব। পরীক্ষা আর পড়াশোনার এই ব্যস্ততার মধ্যেই সম্প্রতি তিশমা একটি ছবির প্লে-ব্যাকে কণ্ঠ দিয়েছেন। গাজী মাজহারুল আনোয়ার পরিচালিত ‘হৃদয়ভাঙা ঢেউ’ ছবির একটি রক টাইপ গানের রেকর্ডিংয়ে অংশ নিয়েছেন তিনি। গানটির সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন আলাউদ্দিন আলী। প্রায় দু বছর পর কোনো ছবির গানে তিশমা কণ্ঠ দিলেন। এ প্রসঙ্গে তিনি বললেন, বাংলাদেশের সিনেমার গানে আমি নিয়মিত কণ্ঠ দিতে চাই। কিন্তু আমি যে ধরনের গান গেয়ে অভ্যস্ত অর্থাৎ রক-টাইপ গান, আমাদের দেশের সিনেমায় এর খুব কমই ব্যবহার করা হয়। তাই ইচ্ছে থাকলেও প্লে-ব্যাকে নিয়মিত কণ্ঠ দেওয়া সম্ভব হচ্ছে না। এবার শ্রদ্ধেয় সঙ্গীত পরিচালক আলাউদ্দিন আলী আমাকে ফোনে জানালেন, একটা ছবির রকধর্মী গানে কণ্ঠ দেয়ার জন্য আমরা তোমার কথা ভাবছি। আমি পরীক্ষা-পড়াশোনা সব ভুলে সঙ্গে সঙ্গে রাজি হয়ে গেলাম। পরীক্ষার মধ্যেই সময় বের করে ‘হৃদয়ভাঙা ঢেউ’ ছবিটির প্লে-ব্যাকে অংশ নিলাম। আশা করছি গানটি সবার ভালো লাগবে।

 বাংলাদেশ স্থানীয় সময় ১৫০১, জুলাই ১৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।