ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ফারুকী-তিশার আকদ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৪ ঘণ্টা, জুলাই ১৬, ২০১০
ফারুকী-তিশার আকদ

বর-কনে বসে আছে একই মঞ্চে আর উভয় পক্ষের কাছের মানুষরা দুজনের গায়ে ছুঁয়ে দিচ্ছেন হলুদ। বর-কনের যৌথ গায়ে হলুদের অনুষ্ঠান খুব কমই আয়োজন হয় আমাদের দেশে।


মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশার যৌথ গায়ে হলুদ অনুষ্ঠিত হয়েছে ১৫ জুলাই সন্ধ্যায় গুলশানের ক্যাটরিন আইসল্যান্ড রেস্তোরাঁয়। গায়ে গলুদের অনুষ্ঠানে এসেছিলেন টিভি, চলচ্চিত্র ও সঙ্গীতাঙ্গনের তারকারা এবং দুই পরিবারের ঘনিষ্ঠজনেরা। ১৬ জুলাই সকালে তিশাদের পরিবারের পরীবাগের বাসভবনে হয়ে গেছে ফারুকী-তিশার আকদ। মগবাজারের কাজী সাহেব বিয়ে পড়ান। দেনমোহর ছিল ৩লক্ষ ১হাজার ১শ এক টাকা। যা তাৎক্ষণিকভাবে কনের কাছে হস্তান্তর করা হয়। আকদে উপস্থিত ছিলেন দুই পরিবারের মুরব্বীরা। ১৬ জুলাই সন্ধ্যায় রাজধানীর গুলশানের হোটেল ওয়েস্টিনে অনুষ্ঠিত হবে তাদের বিবাহোত্তর সংবর্ধনা। আমন্ত্রণ জানানো হয়েছে মিডিয়ার উল্লেখযোগ্য তারকাকে। বিয়ের পর ফারুকী-তিশা উঠবেন বনানীতে তাদের কেনা নিজস্ব এপার্টমেন্টে। ছবিয়াল পরিবারের ভাই-বেরাদররা ফারুকী-তিশাকে চমকে দেয়ার জন্য বাসরঘর সহ এপার্টমেন্ট সাজানোর কাজ করছেন।

বাংলাদেশ স্থানীয় সময় ১৪২০ ঘন্টা, জুলাই ১৬, ২০১০


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।