ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শাকিবের নতুন নায়িকা অহনা

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১১
শাকিবের নতুন নায়িকা অহনা

মিম আর শখের পর এই সময়ের আরেক জনপ্রিয় মডেল ও অভিনেত্রী অহনা এবার শাকিব খানের নতুন নায়িকা হচ্ছেন। এফ আই মানিক পরিচালিত ‘দুই পৃথিবী’ ছবিতে অহনা শাকিবের সঙ্গে জুটি বেঁধে দর্শকদের সামনে আসবেন।

শুভ মহরত অনুষ্ঠানের মধ্য দিয়ে ছবিটির কাজ শুরু হচ্ছে ২৫ জানুয়ারি সোমবার থেকে এফডিসির চার নম্বর ফোরে।

ছোটপর্দার অভিনেত্রী ও মডেল অহনা অভিনীত দ্বিতীয় ছবি ‘দুই পৃথিবী’। এর আগে অহনা অভিনয় করেছিলেন ‘চাকরের প্রেম’ নামের একটি ছবিতে। রকিবুল আলম রকিব পরিচালিত এই ছবিটি মুক্তি পেয়েছিল ২০০৮ সালে। ছবিতে আমিন খানের বিপরীতে অভিনয় করেছিলেন অহনা। তবে ছবিটি তেমন ব্যবসা সফল হয়নি। নতুন ছবিতে অভিনয়ের অনুভূতির কথা জানিয়ে অহনা বাংলানিউজকে বললেন, আমি চলচ্চিত্রে নিয়মিত কাজ করার জন্যই এসেছি। এই সময়ের শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে অভিনয়ের সুযোগ পাওয়ায় আমি আনন্দিত। নিঃসন্দেহে ‘দুই পৃথিবী’ ছবিটি হবে আমার ক্যারিয়ারের জন্য প্লাস পয়েন্ট। আমি সুযোগটি কাজে লাগাতে চেষ্টা করব।

পরিচালক এফ আই মানিক এর আগে ‘হৃদয়ের বন্ধন’, ‘স্বপ্নের বাসর’, ‘ফুল নেবোনা অশ্রু নেবো’, ‘দুই বধূ এক স্বামী’সহ বেশ কয়েকটি  ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে ছবি নির্মাণ করেছিলেন। সেই ধরনের গল্পই থাকছে তার নতুন ছবিটিতে।

‘দুই পৃথিবী’ ছবি সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, একটু অন্যরকম ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে ছবিটি নির্মিত হবে। নায়ক শাকিবের বিপরীতে নায়িকা থাকছেন দুজন, অপু বিশ্বাস ও অহনা। এ দুজনকে ঘিরেই এগিয়ে যাবে কাহিনী। শুটিং চলবে টানা ৫ ফেব্রুয়ারি পর্যন্ত। শুধু মানব-মানবীর প্রেমই নয়, এবার ছবির গল্পের যুক্ত হয়েছে দেশপ্রেমের বিষয়টিও। তাই এ ছবির স্লোগান থাকছে ‘মাই কান্ট্রি মাই লাভ’।

 ‘দুই পৃথিবী’ ছবিটির কাহিনী ও সংলাপ রচনা করেছেন মোহাম্মদ রফিক উজ জামান। চিত্রনাট্য রচনা করেছেন পরিচালক নিজেই। সঙ্গীত পরিচালনায় রয়েছেন ইমন সাহা। সন্ধানী কথাচিত্র প্রযোজিত পরিবেশিত ‘দুই পৃথিবী’ ছবিটিতে আরো অভিনয় করছেন সৈয়দ  হাসান ইমাম, আবুল হায়াত, আলমগীর, দিতি, ডলি জহুর, রাশেদা চৌধুরী, সাদেক বাচ্চু, মিজু আহমেদ, মিশা সওদাগর প্রমুখ।

বাংলাদেশ সময় ১৮১৫, জানুয়ারি ২৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।