ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নতুন চমক নিয়ে শিরিন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৯ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১১
নতুন চমক নিয়ে শিরিন

‘পাঞ্জাবিওয়ালা’খ্যাত লন্ডন প্রবাসী শিল্পী শিরিন এখন বাংলাদেশে। তিন মাসের জন্য দেশে অবস্থানকালে তিনি শেষ করে যেতে চান নিজের তৃতীয় এক অ্যালবামের কাজ।

আগের দুই অ্যালবামের মতো এবারও শিরিন চমক লাগানো কিছু গান শ্রোতাদের উপহার দিতে চান।

তৃতীয় একক অ্যালবামের গান সংগ্রহের জন্য জানুয়ারির প্রথম দুই সপ্তাহ শিরিন দেশের বিভিন্ন প্রান্তে ঘুরেছেন। খুঁজছেন হারিয়ে যাওয়া লোকসঙ্গীত। গ্রামে-গঞ্জের একসময়ের জনপ্রিয় এমন কিছু গান এরই মধ্যে তিনি সংগ্রহ করেছেন, যেগুলো দীর্ঘদিন ধরে মানুষের কানে পৌঁছায়নি। এই গানগুলো নিয়ে এখন করছেন নিয়মিত প্র্যাকটিস। নতুন সঙ্গীতায়োজনে গানগুলো গাইবেন।

সংগৃহীত গানের পাশাপাশি কিছু মৌলিক গানও থাকছে অ্যালবামে। চলতি সময়ের আলোচিত ও জনপ্রিয় সঙ্গীত পরিচালকরাই শিরিনের এই অ্যালবামের সঙ্গীত পরিচালনা করবেন।

অ্যালবামটি প্রসঙ্গে  শিরিন বলেন, মার্চ পর্যন্ত আমি দেশে আছি। এর মধ্যে যতদূর সম্ভব অ্যালবামটির কাজ গুছিয়ে যাব। ছ মাস পর দেশে ফিরে বাকি কাজ শেষ করব। ইচ্ছে আছে চলতি বছরেই অ্যালবামটি শ্রোতাদের হাতে পৌঁছে দেওয়ার।

বাংলাদেশ সময়  ০০১০, জানুয়ারি ২১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।