ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রিংগোর ছবিতে পপি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫২ ঘণ্টা, জুলাই ১২, ২০১০
রিংগোর ছবিতে পপি

জনপ্রিয় নায়িকা পপি প্রথমবারের মতো কলকাতার ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। টালিগঞ্জের আলোচিত নির্মাতা অর্ণব ব্যানার্জি রিংগো সম্প্রতি এ বিষয়ে পপির সঙ্গে যোগাযোগ করে ছবিটির গল্প সম্পর্কে ধারণা দিয়েছেন।

গল্পটি পছন্দ হওয়ায় পপি মৌখিকভাবে কাজ করার সম্মতিও জানিয়ে দিয়েছেন। নাম চূড়ান্ত না হওয়া ছবিটির ধরন সোশ্যাল অ্যাকশন বলে জানালেন পপি।


পপি আরও জানান, তার বিপরীতে কলকাতার এই সময়ের হার্টথ্রুব হিরো জিতকে দেখা যেতে পারে। রিংগো পরিচালিত ছবিতে সাইন করার জন্য পপি চলতি সপ্তাহেই কোলকাতা যাচ্ছেন।

উল্লেখ্য, রিংগো বাংলাদেশের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শমী কায়সারের প্রথম স্বামী। নব্বই দশকের শেষে তিনি বাংলাদেশ আসেন এবং কয়েকটি টিভি নাটক তৈরি করেন। এক সন্তানের জনক রিংগোর সঙ্গে সে সময়ই শমীর সম্পর্ক গড়ে ওঠে। রিংগো ধর্মান্তরিত হয়ে রিদওয়ান রশীদ নাম নিয়ে ১৯৯৯ সালে শমী কায়সারকে বিয়ে করেন। কিন্তু এক বছরও টেকেনি তাদের সম্পর্ক।   রিংগো তার প্রথম স্ত্রীর দায়ের করা মামলায় হাজিরা দিতে কোলকাতা গিয়ে আর বাংলাদেশে ফেরেননি। পুরনো নাম অর্থাৎ অর্ণব ব্যানার্জি রিংগো নামেই তিনি টালিগঞ্জের চলচ্চিত্র পরিচালক হিসেবে কাজ শুরু করেন এবং সাফল্যের মুখ দেখেন। বর্তমানে রিংগো কলকাতার অভিনেত্রী ইন্দ্রাণী হালদারের সঙ্গে লিভ টুগেদার করছেন।

বাংলাদেশ স্থানীয় সময় ১৮১০, জুলাই ১২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।