ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মাহফুজের জুটি কেন ভেঙে যায়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৩ ঘণ্টা, জুলাই ৬, ২০১০
মাহফুজের জুটি কেন ভেঙে যায়

বাংলাদেশের চলচ্চিত্রে প্রায়ই ভেঙে যায় দর্শকপ্রিয় জুটি। কখনো নায়িকা বলেন, অমুক নায়কের সঙ্গে আর অভিনয় করবো না।

কখনো নায়ক বলেন, তমুক নায়িকার সঙ্গে আর না। এরকম জুটি ভাঙার উদাহরণ আছে বেশ কটি। যেমন : রাজ্জাক-কবরী, সালমান শাহ-মৌসুমী, শাকিল খান-পপি। রিয়াজ-শাবনূর আর রিয়াজ-পূর্ণিমা জুটি নিয়েও তৈরি হয়েছিল এরকম জটিলতা। পরে অবশ্য ভুল বুঝতে পেরে তারা আবার একসঙ্গে অভিনয় করেছেন। চলচ্চিত্রের এরকম জুটি ভাঙার ঘটনা প্রায়ই পত্রপত্রিকায় মুখরোচক ভঙ্গিতে প্রকাশিত হয়। আমাদের টিভি মিডিয়ার অভিনেতা-অভিনেত্রীর মাঝেও এরকম বহু ঘটনা ঘটে, কিন্তু তা থেকে যায় পৃষ্ঠার আড়ালে।

টিভি মিডিয়ায় অতীতে এ ধরনের ঘটনার জন্ম দিয়েছেন পীযূষ বন্দ্যোপাধ্যায়-আফরোজা বানু, আফজাল হোসেন-সুবর্ণা মুস্তাফা, টনি ডায়েস-আফসানা মিমিসহ আরো একাধিক জুটি। তবে অভিনেতা মাহফুজ আহমেদের সঙ্গে গড়ে ওঠা বিভিন্ন অভিনেত্রীর জুটির মধ্যে ভাঙাগড়া হয়েছে বেশি। মাহফুজ আহমেদের সঙ্গে বিপাশা হায়াত দু-তিনটি নাটকে অভিনয়ের পর দীর্ঘদিন তারা আর একসঙ্গে অভিনয় করেননি। অভিনেত্রী বিপাশা হায়াত এক্ষেত্রে রাজি ছিলেন না। বেশ ক বছর পর কিছুদিন আগে অবশ্য তাদের আবার পাশাপাশি কাজ করতে দেখা গেছে। অভিনেত্রী অপি করিমের সঙ্গেও অজানা কারণে মাহফুজ আহমেদের দূরত্ব তৈরি হয়েছিল। সফল জুটি মাহফুজ-অপিকে গত দু বছর পাশাপাশি কোনো নাটকে পাওয়া যায়নি। সম্প্রতি চয়নিকা চৌধুরীর একটি একপর্বের নাটকের মাধ্যমে তারা আবার একসঙ্গে কাজ শুরু করেছেন। তারিন-মাহফুজ আহমেদ একসময় ছিলেন টিভিনাটকের সবচে আকর্ষণীয় জুটি। কিন্তু প্রায় তিন বছর ধরে মাহফুজ-তারিন জুটিকে কোনো নাটকে কাজ করতে দেখা যায়নি। এ সময় অনেক নির্মাতাই মাহফুজ-তারিনতে নিয়ে কাজ করতে চেয়েছেন। কিন্তু নাটকে মাহফুজ আহমেদ আছেন শুনলেই তারিন স্রেফ ‘না’ বলে দিচ্ছেন। মাহফুজের সঙ্গে কাজ করতে রাজি না হওয়ার কারণ সম্পর্কেও তারিন মুখ খুলছেন না। বারবার মাহফুজ আহমেদের সঙ্গেই কেন অভিনেত্রীদের সমস্যা তৈরি হচ্ছে, এখনো তা জানা যায়নি।

বাংলাদেশ স্থানীয় সময় : ১৬৩১, জুলাই ০৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।