ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এবার খলনায়ক শাকিব খান

তৌহিদ রনী | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২০ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১০
এবার খলনায়ক শাকিব খান

বাংলাদেশের চলচ্চিত্রের বর্তমান সময়ের শীর্ষনায়ক শাকিব খান প্রথমবারের মত খল চরিত্রে অভিনয় করছেন। হালের অন্যতম অলোচিত চলচ্চিত্র-নির্মাতা জুটি শাহীন সুমন পরিচালিত ‘নবাবজাদা’ ছবিতে শাকিব খানকে দেখা যাবে খল চরিত্রে।



‘নবাবজাদা’ ছবিতে শাকিব খানের নায়ক হিসেবেই অভিনয়ে কথা ছিল। কিন্তু শাকিব খানের ব্যক্তিগত আগ্রহেই ছবির গল্প পরিবর্তন করা হয়েছে। মন্দ মানুষ হিসেবে শাকিব খান নতুনভাবে দর্শকদের সামনে হাজির হচ্ছেন। ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন নায়িকা সাহারা।

হঠাৎ করে এন্টিহিরোর চরিত্রে অভিনয়ে আগ্রহী হয়ে ওঠার কারণ জানতে চাইলে শাকিব খান বললেন, সত্যি কথা বলতে কী কলেজ ছাত্র আর গতানুগতিক প্রেমিকের চরিত্রে অভিনয় করতে করতে আমি ভীষণ কান্ত। এ বিষয়টি নির্মাতা শাহীন সুমনকে জানালে তারা বললেন, দেখা যাক কি করা যায়। ‘নবাবজাদা’ ছবিটির গল্প পরিবর্তন করে আমার চরিত্রটিকে তারা নেগেটিভভাবে উপস্থাপন করবেন বলে জানিয়েছেন। আসলে আমি তো একজন অভিনেতা, একজন অভিনেতা সবসময়ই চান ব্যতিক্রমী চরিত্রে অভিনয় করতে। এই অভিনয় ক্ষুধা মেটাতেই আমি এ ছবিতে খলনায়ক চরিত্রে অভিনয় করছি।

ছবিটির পরিচালক শাহিন সুমন জানান, সম্পূর্ন ভিন্নধারার গল্পে নির্মিত ‘নবাবজাদা’ ছবিতে দর্শকদের সামনে  শাকিব খানকে নতুনভাবে উপস্থাপনের চিন্তা থেকেই তাকে নেগেটিভ চরিত্র দেয়া হয়েছে। অনেকেই বলেন, শাকিব খানকে সব ছবিতে একই ধরনের চরিত্রে দেখা যায়। দিন দিন সে একঘেয়ে হয়ে উঠছে। এবার সেই বৃত্ত থেকে বেরিয়ে আসছেন শাকিব খান।

আবদুল্লাহ জহির বাবুর চিত্রনাট্য ও শাহীন সুমনের পরিচালনায় ‘নবাবজাদা’ ছবির শুটিং ১৮ আগস্ট থেকে শুরু হবে বলে প্রযোজনা সূত্রে জানা গেছে।

বাংলাদেশ স্থানীয় সময় ১৬৫৫, আগস্ট ১৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।