ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

নতুন আঙ্গিকে মিডিয়া গসিপ

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১০
নতুন আঙ্গিকে মিডিয়া গসিপ

একুশে টিভির জনপ্রিয় সেলিব্রিটি শো ‘মিডিয়া গসিপ’ নতুন রূপে সাজানো হয়েছে।   তানভীর তারেকের গ্রন্থনা ও  মিডিয়া গসিপের স্পনসর হিসেবে যুক্ত হয়েছে ‘বোটানিক অ্যারোমা’।

  এই নতুন আঙ্গিকের মিডিয়া গসিপে অতিথি হয়ে এসেছেন চিত্রনায়িকা পূর্নিমা। অনুষ্ঠানে পূর্নিমা বলেছেন তার ক্যারিয়ার ও ব্যক্তিজীবন প্রসঙ্গে নানা কথা। অনুষ্ঠানে আরেক অতিথি ছিলেন বিনোদন সাংবাদিক সৈকত সালাউদ্দিন।

এছাড়া হটসিটের ফ্যাশব্যাকে বিভিন্ন মতামতমূলক সেগমেন্ট ও শুরু হচ্ছে এই পর্ব থেকে। এছাড়াও রয়েছে নিউজ ফ্যাশসহ অন্যান্য নিয়মিত সেগমেন্ট। নতুন নতুন আঙ্গিকে এ অনুষ্ঠানটি সাজানো প্রসঙ্গে তানভীর তারেক বলেন, ‘মিডিয়া গসিপ’ অনুষ্ঠানটি এরই মধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছে। এ কারনেই এত দীর্ঘ সময় ধরে এই সেলিব্রিটি টকশো প্রচার করা সম্ভব হচ্ছে। এবারের এই নতুন আঙ্গিকের মিডিয়া গসিপে বেশ কিছু পরিবর্তন আনা হয়েছে। আগামীতে দর্শকদের প্রশ্নত্তোর পর্বও রাখা হচ্ছে। এছাড়া প্রতি পর্বে থাকছেন একজন করে বিনোদন সাংবাদিক। এবারের পর্বে বিনোদন সাংবাদিক অতিথি হিসেবে থাকছেন পাকি আনন্দভূবনের সৈকত সালাহউদ্দিন। আশা করছি নতুন আঙ্গিকের এই বোটানিক অ্যারোমা মিডিয়া গসিপ দর্শকদের আরো মনোযোগ আকর্ষণ করবে।

২৮ নভেম্বর রাত ১০ টা ১০ মিনিটে প্রচার হচ্ছে নতুন আঙ্গিকে ‘মিডিয়া গসিপ’। অনুষ্ঠানটি প্রযোজনায় রয়েছেন ইসরাফিল শাহীন। একুশে টিভিতে প্রতি রবিবার অনুষ্ঠানটি প্রচার হচ্ছে।

বাংলাদেশ স্থানীয় সময় ১৪৩০, নভেম্বর ২৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।