ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

লেডি গাগার সাথে বাজিতে হেরে মাংসের পোশাকে উপস্থাপনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৮ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১০
লেডি গাগার সাথে বাজিতে হেরে মাংসের পোশাকে উপস্থাপনা

প্রখ্যাত সঙ্গীত তারকা লেডি গাগা বর্তমানে বাস করছেন চেক প্রজাতন্ত্রের রাজধানী প্রাগে। ‘টেলেন্টমেনিয়া’ সে  দেশের টেলিভিশনের একটি জনপ্রিয় বিনোদন আনুষ্ঠান।

এটি সরাসরি সম্প্রচার হয় চেক প্রজাতন্ত্র এবং স্লোভাকিয়ায়। এ সুবাদে লিওজ মেরিজ আন্তর্জাতিক পরিমন্ডলেও একজন জনপ্রিয় উপস্থাপক হিসেবে পরিচিতি পেয়েছেন। সম্প্রতি তিনি দর্শকের সাথে বাজি ধরেছিলেন, এ শহরে তার অবস্থানকালেই লেডি গাগাকে তিনি চুম্বন করবেন।

কথা ছিলো বাজিতে তিনি হারলে মাংসের পোশাক পড়ে অনুষ্ঠানটি উপস্থাপন করবেন। তাও আবার যেনো তেনো মাংসের পোশাক পরলে হবে না । তাকে পরতে হবে লেডি গাগার মতো পোশাক, যা তিনি গত সেপ্টেম্বরে এমটিভির ‘ভিডিও মিউজিক এ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে পরেছিলেন। পোশাকটির ডিজাইন করেছিলেন ফ্রান্স ফারনেনডাজ। আর এটি মাংস দিয়ে তৈরি।

লিওজ মেরিজ গাগাকে চুম্বন করতে পারেননি। তাই তিনি ২৩ নভেম্বর মঙ্গলবার অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন ৪৪ পাউন্ডের কাঁচা গরুর মাংসের  পোশাক পরে। পোশাকের সাথে সাথে তার পরনের জুতাও ছিলো মাংসের। মঞ্চে মেরিজে জন্য একটি ভাল্লুক রাখা হয়েছিল । ভাল্লকটি অবশ্য মাংসের পোশাকের প্রতি কোনও আগ্রহ প্রকাশ করেনি।  

বাংলাদেশ স্থানীয় সময় ০০৩৫, নভেম্বর ২৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।