ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

হাসপাতালে হৃত্বিক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৬ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১০
হাসপাতালে হৃত্বিক

বলিউড তারকা হৃত্বিক রোশন হাসপাতালে। এলার্জি আক্রান্ত হয়ে তিনি মুম্বাইয়ের ককিলাবেন হাসপাতালে ভর্তি হন গতকাল ২১ নভেম্বর রোববার সন্ধ্যায়।

৩৬ বছর বয়সী এই তারকা এখন আছেন চিকিৎসকদের পর্যবেক্ষণে।

হৃত্বিকের এক মুখপাত্র তার উদ্ধৃতি দিয়ে বলেন, ‘ফুসফুসে সমস্যা দেখা দিয়েছিল। কণ্ঠনালিও আক্রান্ত হয়েছিল। তবে এখন তিনি অনেকটা সুস্থ। পর্যবেক্ষণে আছেন। ’

সম্প্রতি তার অভিনীত ‘গুজারিশ’ ছবিটি মুক্তি পাওয়ায় তিনি এর প্রচারণার কাজে ব্যস্ত হয়ে পড়েন। আর এমনি এক সময়ে এন্টিবায়োটিক খেয়ে ওষুধের পার্শ্বপ্রতিক্রিয়ায় আক্রান্ত হন তিনি।

‘ঠোঁট ফুলে বেঢপ অবস্থা। আশা করি, দ্রুতই হাসপাতাল ছাড়তে পারব। এখন সবকিছুই ভালো আছে,’ মুখপাত্রের মাধ্যমে কথাগুলো বলেন তিনি, ‘ঘরে বসে গুজারিশ দেখছিলাম। এখন হাসপাতালে বসে দেখছি। খুব একটা পার্থক্য পাচ্ছি না। ’

আগেই খবর বের হয়েছিল এই সপ্তাহে ‘গুজারিশের’ প্রচারে কলকাতায় যাচ্ছেন না হৃত্বিক। তখন ধারণা করা হয়েছিল তিনি ম্যালেরিয়ায় ভুগছেন। তবে তার সেই অসুস্থতার খবর নিশ্চিত করা যায়নি।

বাংলাদেশ স্থানীয় সময় ১২১০, নভেম্বর ২২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।