ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ডিএসসিসির ৪ কেন্দ্রে সিসি ক্যামেরা স্থাপনের দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩০ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২০
ডিএসসিসির ৪ কেন্দ্রে সিসি ক্যামেরা স্থাপনের দাবি

ঢাকা: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ২৪ নম্বর ওয়ার্ডের ঝুঁকিপূর্ণ চার কেন্দ্রে সিসি ক্যামেরা স্থাপনের দাবি জানিয়েছেন আওয়ামী লীগের সমর্থিত কাউন্সিলর প্রার্থী মো. মোকাদ্দেস হোসেন জাহিদ।

বুধবার (২৯ জানুয়ারি) রাজধানীর গোপীবাগে ডিএসসিসির নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে লিখিতভাবে তিনি এ দাবি জানান।

কাউন্সিলর প্রার্থী জাহিদ বাংলানিউজকে বলেন, আমার নির্বাচনী এলাকায় চারটি কেন্দ্র অত্যন্ত ঝুঁকিপূর্ণ।

কেন্দ্রগুলো হলো- গিয়াস উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়, লালবাগ দুই নম্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়, নাজির হোসেন থ্রি স্টার ইউসেপ স্কুল, লালবাগ সরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজ। ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলোতে যেন ভোটাররা স্বতঃস্ফূর্তভাবে ভোট দিতে পারেন। এজন্য কেন্দ্রগুলোতে সিসি ক্যামেরা থাকলে ভোটাররা আতঙ্কগ্রস্থ হবে না। সহজেই ভোটকেন্দ্রে আসবেন।  

তিনি বলেন, ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলোতে বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীরদের এলাকায় পড়েছে বলেই সিসি ক্যামেরা স্থাপনের দাবি জানিয়েছি। আমি চাই আমার ভোটারদের নিরাপত্তা। তারা যেন সুস্থ ও সুন্দরভাবে ওই চারটি কেন্দ্রে ভোট দিতে পারেন।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২০
এমএমআই/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad