ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

তাপসের জন্য ভোট চাইলেন সাঈদ খোকন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২০
তাপসের জন্য ভোট চাইলেন সাঈদ খোকন

ঢাকা: আসন্ন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের জন্য নৌকা প্রতীকে ভোট চেয়েছেন এখানকার বর্তমান মেয়র সাঈদ খোকন।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) দুপুরে সদরঘাটে দক্ষিণ সিটি করপোরেশনের নির্মিত জলবায়ু উদ্বাস্তু আশ্রয় কেন্দ্র পরিদর্শনে গিয়ে তিনি এ কথা জানান।

তখন মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ওই এলাকায় নির্বাচনী প্রচারণা চালাচ্ছিলেন।

এ পরিপ্রেক্ষিতে তাদের দুজনের সৌজন্য সাক্ষাৎ এবং কুশল বিনিময় হয়।

পরে গণমাধ্যম কর্মীদের মোহাম্মদ সাঈদ খোকন বলেন, আমরা দুই ভাই। ঢাকাবাসীর জন্য একসঙ্গেই কাজ করব। আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে ব্যারিস্টার তাপসকে নির্বাচিত করলে আমরা ইতিবাচক পরিবর্তনের যে সূচনা করেছিলাম, সেই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

তিনি বলেন, শেখ ফজলে নূর তাপসকে আমি ভোট দেব সিদ্ধান্ত গ্রহণ করেছি। নির্বাচনী আচরণবিধির বাধ্যবাধকতা না থাকলে আমি ঢাকাবাসীকে ফজলে নূর তাপসকে ভোট দেওয়ার আহবান জানাতাম। তার পক্ষেই সম্ভব ঢাকার অগ্রগতি অব্যাহত রাখা। আপনারা ব্যারিস্টার তাপসকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করুন। প্রিয় ঢাকাবাসী আপনাদের কাছে এটাই আমার প্রত্যাশা।

এসময় ব্যারিস্টার তাপস বলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন আমার ভাই। আমাদের প্রয়াত আওয়ামী লীগ নেতা-মেয়র হানিফের সুযোগ্য সন্তান তিনি। আমরা যে লক্ষ্য দিয়েছি, ঢাকার উন্নয়নে সাঈদ খোকন এরইমধ্যে অনেকগুলো উদ্যোগ গ্রহণ করেছেন। নির্বাচিত হলে সেগুলো বাস্তবায়নের মাধ্যমে আমরা উন্নত ঢাকা গড়ে তুলব। আমরা দুই ভাই সবসময় একসঙ্গে আছি, থাকব। মেয়র সাঈদ খোকন এরইমধ্যে যেসব কার্যক্রম গ্রহণ করেছেন আমি নির্বাচিত হলে সেগুলো সামনের দিকে এগিয়ে নেব। এছাড়া ঢাকাকে উন্নত করতে আমরাও এ ধরনের আরও নতুন নতুন উদ্যোগ গ্রহণ করব।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২০
আরকেআর/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad