ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

মহিমাগঞ্জ ইউপি উপ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৯
মহিমাগঞ্জ ইউপি উপ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জয়ী রুবেল আমিন শিমুল

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদ (ইউপি) উপ- নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী রুবেল আমিন শিমুল বিজয়ী হয়েছেন। মোটরসাইকেল প্রতীকে তিনি পেয়েছেন ৫ হাজার ৪শ ১৭ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অপর স্বতন্ত্র প্রার্থী আনোয়ারুল ইসলাম প্রধান চশমা প্রতীকে পেয়েছেন ৪ হাজার ৭শ ২ ভোট। আওয়ামী লীগ প্রার্থী মুন্সি রেজওয়ানুর রহমান নৌকা প্রতীকে ৪ হাজার ৪শ ভোট পেয়ে নির্বাচনে চতুুর্থ হয়েছেন।

সোমবার (১৬ সেপ্টেম্বর) দিনগত রাত ৯টায় গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার বি এস ব্রজেন্দ্র নাথ রায় বাংলানিউজকে ফলাফল নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার (১৬ সেপ্টেম্বর) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে বিরতিহীন ভোট গ্রহণ চলে। এ ইউনিয়নে নারী ও পুরুষ মিলিয়ে ভোটার ছিলেন ২৯ হাজার ৩৬৭ জন।

এ ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় পদটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। পরে কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী ওই ইউনিয়নের চেয়ারম্যানের পদে উপ নির্বাচন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ০৮৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad