ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

নিশ্চিত পরাজয় জেনে আ’লীগ ষড়যন্ত্র করছে: বুলবুল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৫ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৮
নিশ্চিত পরাজয় জেনে আ’লীগ ষড়যন্ত্র করছে: বুলবুল

রাজশাহী: নিশ্চিত পরাজয় জেনে আওয়ামী লীগের নেতাকর্মীরা ঘৃণ্য ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল। কেবল তাই নয়, তারা আইন-শৃঙ্খলা বাহিনীকে দিয়ে বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাদের বাড়িতে রাতের অন্ধকারে তল্লাশি চালিয়ে হয়রানি করার অভিযোগও করেছেন তিনি।

সোমবার (১৬ জুলাই) বিকেলে জনসংযোগকালে উপস্থিত সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন বিএনপির মেয়রপ্রার্থী। গণসংযোগের সময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন বুলবুল।

 

বিএনপির এ নেতা বলেন, রাজশাহী বিএনপি অধ্যুষিত এলাকা। এখানে ধানের শীষ ছাড়া জনগণ অন্য কোনো প্রতীক চিন্তা করতে পারেন না। কিন্তু আওয়ামী লীগের ভয়ভীতি ও সন্ত্রাসী কর্মকাণ্ডের কারণে সাধারণ ভোটাররা এখন ভয় করছেন। তবে নির্বাচনের দিন সরকারি দল কোনো সন্ত্রাসী কর্মকাণ্ডে লিপ্ত হলে জনগণ সমুচিত জবাব দেবেন।

বুলবুল বলেন, নির্বাচনে কালো টাকা ছড়িয়েও কোনো লাভ হবে না। লিটনের আমলে রাজশাহী সিটিতে কোনো উন্নয়ন হয়নি। সাবেক মেয়র মিজানুর রহমান মিনুর আমলে পাসকৃত প্রকল্প তিনি শুধু বাস্তবায়ন করেছেন। শহরকে সাজাতে নতুন কোনো ধারণা তার মাথায় ছিলো না, এখনও নেই।  

এ সময় উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে বুলবুল বলেন, এবার বিজয়ী হলে বেকারত্ব সমস্যা সমাধানে ক্ষুদ্রশিল্প ও ব্যাপক কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে। এছাড়া কারিগরি প্রশিক্ষণ দিয়ে বিদেশে পাঠানোর ব্যবস্থাসহ আরো বিভিন্ন ধরনের কার্যক্রম গ্রহণ করা হবে। সেইসঙ্গে চলমান উন্নয়ন কার্যক্রম অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।  

সকাল ৮টা থেকে দুপুর পর্যন্ত ১০, ১১, ১৩ নং এবং বিকেল থেকে ২০ ও ২১ নং ওয়ার্ডে গণসংযোগ করেন বুলবুল। এ সময় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, সাবেক ভূমি উপমন্ত্রী ও বিএনপি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু, পুঠিয়া দুর্গাপুরের সাবেক সংসদ সদস্য ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নাদিম মোস্তাফা, বিএনপি কেন্দ্রীয় কমিটি ও রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শাহীন শওকত, বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন, বোয়ালিয়া থানা বিএনপি নেতা সাইদুর রহমান পিন্টু, মহানগর যুবদলের সাবেক সভাপতি ওয়ালিউল হক রানা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৮
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।