ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ভোট দিন, ছেলে-মেয়ের কর্মসংস্থানের ব্যবস্থা করবো: লিটন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৯ ঘণ্টা, জুলাই ১২, ২০১৮
ভোট দিন, ছেলে-মেয়ের কর্মসংস্থানের ব্যবস্থা করবো: লিটন গণসংযোগ করছেন মহাজোট সমর্থিত লিটন/ছবি: বাংলানিউজ

রাজশাহী: আসন্ন রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে  মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, ভোট দিন, ছেলে-মেয়ের কর্মসংস্থানের ব্যবস্থা করবো। 

তিনি বলেন, রাজশাহীর অনেক উন্নয়ন করার আছে। নির্বাচিত হলে সবার পরামর্শ নিয়ে কাজ করা হবে।

নগরীতে শিল্প-কারখানা গড়ে লক্ষাধিক মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করবো। এসিবি ফাউন্ডেশনের মাধ্যমে রাজশাহীর সব ব্যবসায়ীদের স্বল্প সুদের ঋণের ব্যবস্থা করবো।

বৃহস্পতিবার (১২ জুলাই) সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত রাজশাহী মহানগরীর আরডিএ মার্কেট, কাপড়পট্টি ও স্বর্ণপট্টি এলাকায় গণসংযোগ করেন মহাজোট সমর্থিত এই মেয়র প্রার্থী। এ সময় ভোটারদের সঙ্গে মতবিনিময়কালে খায়রুজ্জামান লিটন এ কথা বলেন।  

পরে বিকেল সাড়ে চারটার দিকে মেয়র প্রার্থী লিটন, মহানগরীর শহীদ কামারুজ্জামান চত্বর সংলগ্ন মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে থেকে মুক্তিযোদ্ধাদের সঙ্গে নিয়ে গণসংযোগ শুরু করেন।  

মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, নৌকা হচ্ছে স্বাধীনতার প্রতীক, নৌকা উন্নয়নের প্রতীক, রাজশাহীর উন্নয়নের জন্যে নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করুন।  

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন আরডিএ মার্কেট ব্যবসায়ী সমিতির উপদেষ্টা সেকেন্দার আলী, সভাপতি ফরিদ মাদুদ হাসান, সাধারণ সম্পাদক ফরাদ মাদুদ হাসান, সহ-সভাপতি জাহিদুল ইসলাম, বোয়ালিয়া থানা আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান কালু প্রমুখ।

পরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে খায়রুজ্জামান লিটন বলেন, নগরীতে পোস্টার লাগানোর অনেক জায়গা আছে। বিএনপি যদি নেতাকর্মীদের উৎসাহ না দিতে পারে, কাজে উজ্জীবিত না করতে পারে, এখানে আমাদের তো কোনো দায় নেই। গত পাঁচ বছর নগরীর কোনো উন্নয়ন হয়নি। সেই কারণে নিশ্চিত পরাজয় বুঝতে পেরে বিএনপির মেয়র ও তার কর্মী-সমর্থকরা অপপ্রচারের লিপ্ত হয়েছে বলেন লিটন।

পরে মহানগরীর কাপড়পট্টি ও স্বর্ণপট্টি এলাকায় লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন এএইচএম খায়রুজ্জামান লিটন। রাজশাহীর উন্নয়নের স্বার্থে নৌকা মার্কায় ভোট চান।

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, জুলাই ১২, ২০১৮
এসএস/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।