ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ববিতে জরিপ প্রক্রিয়া বিষয়ক কর্মশালা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৯
ববিতে জরিপ প্রক্রিয়া বিষয়ক কর্মশালা

বরিশাল: বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাস্যুরেন্স সেল’র (আইকিউএসি) আয়োজনে দলগঠন ও জরিপ প্রক্রিয়া বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের জীবনানন্দ দাশ কনফারেন্স কমপ্লেক্সে এ কর্মশালা শুরু হয়।  

ববির কলা ও মানবিক অনুষদের ডিন ও আইকিউএসির পরিচালক অধ্যাপক ড. মো. মুহসিন উদ্দীনের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের দায়িত্বপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. এ কে এম মাহবুব হাসান।

রিসোর্স পার্সোন হিসেবে ছিলেন- খুলনা বিশ্ববিদ্যালয়ের আইকিউএসির পরিচালক অধ্যাপক ড. মো. সারওয়ার জাহান।  

এছাড়া এসময় আইকিউএসিকর্তৃক ববির ২০১৯-২০ শিক্ষাবর্ষের ৬টি বিভাগের জন্য গঠিত সেলফ অ্যাসেসমেন্ট কমিটির আহ্বায়কসহ অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।  

এরপর বেলা ১২টার দিকে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) সুন্দরবন রেজিমেন্ট, খুলনা-২৫ ব্যাটালিয়নের ক্যাম্পিং কার্যক্রম পরিদর্শন করেন মাহবুব হাসান।  

ভারপ্রাপ্ত রেজিমেন্ট কমান্ডার মেজর শরীফুজ্জামান, বরিশাল বিশ্ববিদ্যালয় বিএনসিসি সেনা শাখার ২ লেফটেন্যান্ট, ববির ইতিহাস ও সভ্যতা বিভাগের চেয়ারম্যান ড. মোহাম্মদ আবদুল বাতেন চৌধুরী, বিভিন্ন বিভাগের প্রধান, প্রক্টর, প্রভোস্ট, পরিচালক, শিক্ষক সমিতির নেতা, দপ্তর প্রধান, বিএনসিসি সদস্যসহ অন্যরা এসময় উপস্থিত ছিলেন।  
গত ১৪ সেপ্টেম্বর থেকে সপ্তাহব্যাপী এ ক্যাম্পিং শুরু হয়।  

বাংলা‌দেশ সময়: ২১৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৯
এমএস/এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad