ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জবির বাণিজ্য অনুষদের ১ম শিফটের ভর্তি পরীক্ষা সম্পন্ন

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৯
জবির বাণিজ্য অনুষদের ১ম শিফটের ভর্তি পরীক্ষা সম্পন্ন জবির বাণিজ্য অনুষদের ১ম শিফটের ভর্তি পরীক্ষা সম্পন্ন। ছবি: বাংলানিউজ

জ‌বি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জ‌বি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের চার বছর মেয়াদি বিবিএ প্রথম বর্ষের ইউনিট-৩ (বাণিজ্য শাখা) এর প্রথম শিফটের জোর সংখ্যার রোল নম্বরধারীদের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।

এবার ইউনিট-৩ এর দুই শিফটে প্রতি আসনে লড়ছেন ৩৩ জন শিক্ষার্থী।

শনিবার (১৪ সে‌প্টেম্বর) সকাল ১০টায় শুরু হয়ে পরীক্ষা শেষ হয় বেলা সাড়ে ১১টায়।

এরপর দ্বিতীয় শিফটে বিকেল ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত বিজোড় সংখ্যার রোল নম্বরধারী পরীক্ষার্থী‌দের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।  

ইউনিট-৩ (বাণিজ্য অনুষদ) এর ৬১০টি আসনের বিপরীতে সর্বমোট ২০ হাজার ৩০৭ জন পরীক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য মনোনীত হয়েছেন।

দ্বিতীয় শিফটেও সব পরীক্ষার্থীকে পরীক্ষা শুরুর ৩০ মিনিট পূর্বেই আসন গ্রহণ করতে হবে। পরীক্ষা শুরুর ১৫ মিনিট পূর্বেই সব কেন্দ্রের মূল ফটক বন্ধ করে দেওয়া। পরীক্ষা কেন্দ্রে মোবাইল ফোন, ক্যালকুলেটর, ঘড়ি ও অন্য যে কোনো ধরনের ইলেকট্রনিক্স ডিভাইস সঙ্গে রাখা সম্পূর্ণ নিষিদ্ধ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৯
কেডি/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।