ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

শিক্ষা

জাতীয় শোকদিবস উপলক্ষে শাবিপ্রবিতে আলোচনা সভা

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৯
জাতীয় শোকদিবস উপলক্ষে শাবিপ্রবিতে আলোচনা সভা সভা, ছবি: বাংলানিউজ

শাবিপ্রবি (সিলেট): জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোকদিবস উপলক্ষে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২২ আগস্ট) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটোরিয়ামে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  

সভায় প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, একটি অনুষ্ঠান আয়োজনের মধ্য দিয়ে আমাদের দায়িত্ব কর্তব্য শেষ হয়ে যায় না তার পাশাপাশি আমাদের প্রত্যেকের উচিত বঙ্গবন্ধুর ইচ্ছা ও স্বপ্নকে বাস্তবায়ন করার জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করা।

বঙ্গবন্ধুর আদর্শকে হৃদয়ে লালন করা।

তিনি শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, বিশ্ববিদ্যালয়ের হল ও টংগুলোতে মাদকের ছড়াছড়ি বেড়ে গেছে, তোমরা মাদক থেকে বিরত থাকো, মাদক তোমাদের ধ্বংসের দিকে নিয়ে যাবে। যারা মাদক সেবন করে তাদের বিরুদ্ধে উপযুক্ত শাস্তির ব্যবস্থা করা হবে। এছাড়া সভায় বক্তারা বঙ্গবন্ধুর বিভিন্ন উল্লেখযোগ্য দিকগুলো তুলে ধরেন।

এ সময় উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. এস এম সাইফুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক মোহাম্মদ আনোয়ার হোসেন এবং বিভিন্ন অনুষদের ডিন, বিভিন্ন বিভাগের প্রধান, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীসহ শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, আগস্ট ২২,২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।