ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

চবি’র ‘ডি’ ইউনিটের ফল প্রকাশ

চবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১১
চবি’র ‘ডি’ ইউনিটের ফল প্রকাশ

চবি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) চলতি শিক্ষাবর্ষে (২০১১-১২) প্রথম বর্ষ ‘ডি’ (ডি-১, ডি-২ ও ডি-৩) ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে।

বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।



ফলাফল সমাজবিজ্ঞান অনুষদ অফিসের নোটিশ বোর্ডে দেওয়া হয়েছে। এআড়াও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.cu.ac.bd ও মোবাইলের মাধ্যমেও ফল জানা যাবে।

যে কোন মোবাইলের মাধ্যমে ফল পেতে ম্যাসেজ অপশনে গিয়ে CU স্পেস  R স্পেস Unit  স্পেস Roll no  টাইপ করে ৯৯৩৪ নম্বরে পাঠাতে হবে।

‘ডি’ ইউনিট ভর্তি কমিটির সভাপতি ও সমাজবিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. জ্যোতি প্রকাশ দত্ত জানিয়েছেন, সমাজবিজ্ঞান অনুষদের অধীনে ‘ডি’ ইউনিটের ফলাফল প্রকাশ করা হয়েছে।

এদের মধ্যে আগামী ১৮ ডিসেম্বর সকাল সাড়ে ৯টায় অনুষদের ডি-২ (বিজ্ঞান শাখা) প্রাপ্ত নম্বর ৭৯ দশমিক ২৫ থেকে ৪০ পর্যন্ত, ১৯ ডিসেম্বর ডি-১ (মানবিক) প্রাপ্ত নম্বর ৭৭ দশমিক ৭৫ থেকে ৫১ দশমিক ৭৫ এবং ২০ ডিসেম্বর প্রাপ্ত নম্বর ৫১ দশমিক ৫০ থেকে ৪৭ দশমিক ৫০ পর্যন্ত স্কোরধারীদের সাক্ষাৎকার নেওয়া হবে।

এছাড়াও ২০ ডিসেম্বর সকাল ১১টায় ডি-৩ (ব্যবসায় শিক্ষা) ইউনিটের (প্রাপ্ত নম্বর ৭২ দশমিক ৫০ থেকে ৫০ পর্যন্ত) শিক্ষার্থীদের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে বলে জানান তিনি।

এছাড়াও পরবর্তীতে মেধাক্রমানুসারে ভর্তির পর আসন শূন্য থাকা সাপেক্ষ অপেমান তালিকার ভর্তিচ্ছুদেরকে নতুন সময়সূচি অনুযায়ী সাক্ষাৎকারের জন্য ডাকা হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো  হয়েছে।

এর আগে বুধবার সকালে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৪১৯ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।