ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

ববিতে ভর্তি পরীক্ষার আবেদন শুরু ২০ সেপ্টেম্বর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৮
ববিতে ভর্তি পরীক্ষার আবেদন শুরু ২০ সেপ্টেম্বর

বরিশাল: বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার জন্য অনলাইনে আবেদন গ্রহণ শুরু হচ্ছে ২০ সেপ্টেম্বর দুপুর ২টা থেকে। চলবে ২২ অক্টোবর রাত ১২টা পর্যন্ত।

ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য আগ্রহী শিক্ষার্থীরা অনলাইনে admission.eis.bu.ac.bd এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন।

ভর্তি পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্যাদি উপরোক্ত ওয়েবসাইট ছাড়াও barisaluniv.ac.bd এবং barisaluniv.edu.bd তে পাওয়া যাবে বলে জানিয়েছেন জনসংযোগ অফিসের উপ-পরিচালক মো. ফয়সাল মাহমুদ রুমি।

এদিকে, ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা আগামী ২৩ ও ২৪ নভেম্বর অনুষ্ঠিত হবে।

২৩ নভেম্বর সকাল ১০টা থেকে ১১টা ‘খ’ ইউনিট,  বিকেল ৩টা থেকে ৪টা ‘গ’ ইউনিট এবং ২৪ নভেম্বর সকাল ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিভিন্ন ইউনিটের পরীক্ষা সম্পর্কিত যাবতীয় তথ্য অফিস চলাকালীন ‘ক’ ইউনিট ০১৮৭৭৭১৭৩৭৫, ‘খ’ ইউনিট ০১৮৭৭৭১৭৩৭৬, ‘গ’ ইউনিট ০১৮৭৭৭১৭৩৭৭ এ হেল্পলাইন নম্বর সমূহে পাওয়া যাবে।

উল্লেখ্য, বরিশাল বিশ্ববিদ্যালয়ে ৬টি অনুষদের অধীন ২২টি বিভাগের পাশাপাশি চলতি ২০১৮-১৯ শিক্ষাবর্ষ হতে নতুন আরও দু’টি বিভাগ সংযোজিত হয়েছে। যার একটি ‘ইতিহাস ও সভ্যতা বিভাগ’ অন্যটি ‘পরিসংখ্যান বিভাগ’।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৮
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।