ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ইস্ট-ওয়েস্টে পুলিশের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫২ ঘণ্টা, আগস্ট ৬, ২০১৮
ইস্ট-ওয়েস্টে পুলিশের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়া আফতাব নগর এলাকার সংঘর্ষ/ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর রামপুরা টিভি সেন্টার সংলগ্ন আফতাব নগরে ইস্ট-ওয়েস্ট ইউনিভার্সিটির শিক্ষার্থীদের সঙ্গে থেমে থেমে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ চলছে।

সোমবার (৬ আগস্ট) দুপুরে নিরাপদ সড়কের দাবিতে মিছিল নিয়ে ইস্ট-ওয়েস্ট ইউনিভার্সিটির শিক্ষার্থীরা রামপুরা টিভি গেট এলাকা অবরোধ করলে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। এক পর্যায়ে পুলিশের শিক্ষার্থীদের শান্ত করতে টিয়ারশেল নিক্ষেপ করে।

এতে ছত্রভঙ্গ হয়ে যায় তারা।

নাম প্রকাশে অনিচ্ছুক বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী বাংলানিউজকে বলেন, পুলিশ আমাদের ছত্রভঙ্গ করে দিলে আমরা বিশ্ববিদ্যালয়ের ভেতরে চলে যাই। তার আগেই দুর্বৃত্তদের লাঠির আঘাতে বেশ কয়েকজন শিক্ষার্থী আহত হন। বিশ্ববিদ্যালয়ের ভেতরে অবস্থান নেওয়া শিক্ষার্থীরা বের হলেই দুর্বৃত্তরা মারধর করছে।

পুলিশের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়াবিশ্ববিদ্যালয়ের সামনে এখন পুলিশ ও র‌্যাব সদস্যরা অবস্থান করছেন। শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের ভেতর থেকে স্লোগান দিচ্ছেন। বিশ্ববিদ্যালয়ের দিকে একাধিক টিয়ারশেল মারতে দেখা যায় পুলিশকে।  

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, আগস্ট ৬, ২০১৮
ইএআর/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।