ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

পানি-ওয়াইফাইয়ের দাবিতে ইবি’র হলে তালা!

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৩ ঘণ্টা, জুলাই ২১, ২০১৮
পানি-ওয়াইফাইয়ের দাবিতে ইবি’র হলে তালা! সাদ্দাম হোসেন হলে তালা

ইবি: পানি ও ওয়াইফাইয়ের দাবিতে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাদ্দাম হোসেন হলের প্রভোস্ট কক্ষে তালা ঝুলিয়ে দিয়েছে আবাসিক শিক্ষার্থীরা।

শনিবার (২১ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে তালা দিয়ে হলের গেটের সামনে অবস্থান করে শিক্ষার্থীরা। এসময় হলের ভেতরে অবস্থানরত কর্মকর্তা কর্মচারীদের হল থেকে বের করে দেওয়া হয়।

পরে দুপুর ১টার দিকে হল প্রভোস্ট অধ্যাপক ড. আতিকুর রহমান সমস্যা সমাধানের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় শিক্ষার্থীরা। এসময় তিনি শিক্ষার্থীদের আগামী বুধবারের (২৫ জুলাই) মধ্যে সব সমস্যা সমাধান করার কথা বলেন।

আন্দোলনরত শিক্ষার্থীরা জানায়, বেশ কিছুদিন ধরে হলে পানির সংকট, ওয়াইফাই সমস্যা, ডাইনিংয়ে নিম্নমানের খাবার, অপরিচ্ছন্ন শৌচাগার, হলে সাপের উপদ্রবসহ বেশ কিছু সমস্যা দেখা যায়। তাছাড়া বিভিন্ন সময় আবাসন সমস্যা নিয়ে হল প্রশাসন কক্ষে অভিযোগ করতে গেলে সেখানে দায়িত্বরত কর্মকর্তারা তাদের সঙ্গে  দুর্ব্যবহার করেন। শিক্ষার্থীরা বিষয়টি নিয়ে একাধিকবার হল প্রভোস্টকে জানানো হলেও কোনো ব্যাবস্থা নেয়নি হল প্রশাসন।

এ বিষয় জানতে সাদ্দাম হোসেন হলের প্রভোস্ট অধ্যাপক ড. আতিকুর রহমানের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেনি।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, জুলাই ২১, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad